মেইন ম্যেনু

হাতের রেখা নয়, ব্রেসলেট লাইনই বলে দেবে আপনার ভবিষ্যৎ!

মানুষের ভবিষ্যৎ জীবনের কথা জানা জন্য আগ্রহের কোন কমতি নেই। আজ আমি ভালো বা খারাপ আছি কিন্তু আগামী দিনে কেমন থাকবো? এই ভাবনাই সবাইকে তাড়া করে বেড়ায়। আসলে আমরা আজ যতকিছু করছি তার সব কিছুই আগামী দিনে ভালো থাকার জন্য, তাই নয় কি? পড়া-লেখা থেকে শুরু করে বড় চাকুরি অথবা ব্যবসা সবই আমরা আগামী দিনে ভালো থাকার জন্য করে থাকি। এক কথায় বলা যায় জীবন যুদ্ধ করে থাকি! তবে সবারই জানার আগ্রহ আছে আসলে এত কিছু করার পর আগামী দিনে আমি কি একটু সুখে থাকতে পরবো? তাহলে আসুন এবার জেনে নেয়া যাক কি ভাবে জানবেন আগামীর কথা।

আপনি এতদিন হয়তো হাতের রেখা দেখার কথা শুনেছেন। ফেস রিডিংয়ের কথাও শুনেছেন। কিন্তু এছাড়াও রয়েছে আরো কিছু বিষয়। জানেন কি, ব্রেসলেট লাইন দেখেও আপনার আগামীর কথা বলা যায়? আপনার হাতের তালুর শেষ এবং বাহুর শুরু অর্থাত্‍ কব্জির ওখানে দেখবেন বেশকিছু রেখা রয়েছে। ওটাকেই বলে ব্রেসলেট লাইন। এই ব্রেসলেট লাইন দেখেই আপনার ভবিষ্যতের কথা জানা যাবে।

যদি আপনার ব্রেসলেট লাইন একটাই এবং সেটা পুরু হয় তাহলে, বুঝবেন আপনার জীবনে অসুস্থাতা খুব কম আসবে এবং বেশির ভাগ সময় আপনি সুস্থাই থাকবেন। কিন্তু সেটা যদি খুবই সুক্ষ্য রেখা হয়ে থাকে, তাহলে জানবেন আপনার শরীরের অবস্থা খুব বেশি ভালো নয়। আর তার জন্য আপনাকে বেশির ভাগ সময়ই অসুস্থ জীবন অতিবাহিত করতে হবে। তবে আপনার ব্রেসলেট লাইনের সংখ্যা যত বেশি হবে, আপনার আয়ুও ততই বাড়বে।