মেইন ম্যেনু

হানিমুন সেরে ফেরার পথে অদৃশ্য তরুণীবধূ!

মধুচন্দ্রিমা সেরে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন সদ্য বিবাহিতা এক তরুণী। কিন্তু বিমানবন্দরের ওয়াশরুম থেকে পুরোপুরি অদৃশ্য হয়ে গেলেন তিনি!

ভারতের লক্ষ্ণৌয়ের এক দম্পতি মধুচন্দ্রিমা সেরে মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। তারপর স্বামীর হাতে মোবাইল ফোন ও পার্স দিয়ে ওয়াশরুমে যান ওই তরুণীবধূ। তারপর অনেকটা সময় কেটে যায়, কিন্তু তিনি আর ফিরে আসেন না।

উদ্বিগ্ন স্বামী তার স্ত্রীর ছবি হাতে নিয়ে সবাইকে জিজ্ঞাসা করতে থাকেন। এক নারীকে ওয়াশরুমের ভেতরেও দেখতে অনুরোধ করেন। কিন্তু সেখানেও কাউকেই পাওয়া যায় না। এরপর চিন্তিত স্বামী গোটা বিমানবন্দরেই স্ত্রীকে খুঁজতে শুরু করে দেন। কিন্তু এতেও কোনও লাভ হয় না।

শেষমেশ বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন ওই ব্যক্তি। সব শুনে বিমানবন্দর কর্তৃপক্ষ পুলিশকে পুরো ঘটনাটা জানায়। পুলিশ এসে সিসিটিভি ফুটেজ দেখতে চায়।

পুলিশের পক্ষ থেকে জানা গেছে, তারাও গোটা বিমানবন্দরে ওই নারীকে খোঁজেন। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। এরপর তারা ওয়াশরুমের সামনের সিসিটিভি ফুটেজ দেখতে চান। ফুটেজে নীল রঙের শাড়ি পরিহিতা ওই নারীকে ওয়াশরুমে যেতে দেখা যায়। তার মিনিট-তিনেক পর একজন বোরকা পরিহিতা নারীকে ওয়াশরুম থেকে বেরিয়ে ভিআইপি গেট দিয়ে বাইরে বেরিয়ে যেতে দেখা যায়।

বোরকাপরা নারীকে দেখে ওই ব্যক্তির তার স্ত্রীর মতোই মনে হয়, কিন্তু তিনি নিশ্চিত নন!

পুলিশও প্রথমে এটিকে অপহরণের ঘটনা মনে করলেও; পরে তারা নিশ্চিত হয়ে জানায়, ওই নারী ইচ্ছাকৃতভাবে তার স্বামীকে ছেড়ে চলে গেছেন।