মেইন ম্যেনু

হাসপাতালের বেডে পুলিশ কর্মকতার গর্ববতী স্ত্রীকে ধর্ষণ

ভারতের হরিয়ানা প্রদেশের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ধর্ষণের শিকার হয়েছেন সদ্যপ্রসূতি এক মা। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শনিবার রাত সাড়ে ৩টার দিকে হরিয়ানার ঝাজর জেলার বাহাদুরগড় এলাকায় ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই প্রসূতি স্থানীয় এক পুলিশ কর্মকতার স্ত্রী। জেলা পুলিশের ডেপুটি পুলিশ সুপার সুরেশ কুমার গণমাধ্যমকে জানান, হাসপাতালের সিসিটিভি ক্যামেরায় ধর্ষকের চেহারা ধরা পড়েছে। তার ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করেছেন তারা। ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

তিনি আরো জানান, সন্তান জন্মদানে সিজার অপারেশনের পর পুলিশ কর্মকর্তার ওই স্ত্রীকে স্থানীয় সময় রাত ১টার দিকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তরিত করা হয়। এর পর রাত সাড়ে ৩টার দিকে অপরিচিত এক যুবক চিকিৎসকের পোশাক পরে আইসিইউতে প্রবেশ করে এবং ওই মহিলাকে ধর্ষণ করে বেরিয়ে যায়।

এছাড়া পাশের আরো একটি হাসপাতালের আইসিইউতে প্রবেশ করে ওই যুবক অন্য এক মহিলাকে ধর্ষণের চেষ্টা করে। তবে ওই মহিলার বাজানো অ্যালার্মে ভীত ওই ধর্ষক পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতার জবানবন্দির ভিত্তিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় একটি মামলা দায়ের করেছে। মহিলার আত্মীয়রা এ ঘটনার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনেছেন।