মেইন ম্যেনু

হিন্দু সম্প্রদায় এ সরকারকে তালাক দেবে

সরকার য‌দি এন‌জিওদের কাছে নতো হয়ে হিন্দু আইনে তালাকের প্রবর্তন করে তাহ‌লে হিন্দু সম্প্রদায়ও এ সরকারকে তালাক দেবে‌ বলে জানিয়েছে বাংলা‌দেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে হিন্দু আইনে তালাক ব্যবস্থার অন্তর্ভ‌ুক্তির চেষ্টা ও হিন্দু বাড়িঘরে হামলা-ভাঙচুরের প্রতিবাদে সংগঠনটি আয়োজিত মানববন্ধন ও‌ বিক্ষোভ সমাবেশ থেকে এ কথা বলা হয়।

মানববন্ধ‌ন থেকে বলা হয়, এলিনা খানসহ খ্রিস্টানদের টাকায় প‌রিচা‌লিত কিছু এন‌জিও হিন্দু প‌রিবা‌রের শা‌ন্তি বিনষ্ট করতে আইনে তালাক ব্যবস্থা সংযুক্ত করার জন্য ম‌রিয়া হয়ে উঠেছে। সরকার য‌দি এন‌জিওদের কাছে ‌নতো হয়ে হিন্দু আইনে‌ তালাকের প্রবর্তন করে তাহ‌লে এ সম্প্রদায় এই সরকারকেই তালাক দেবে।

এসময় বক্তারা অভিযোগ তুলে বলেন, প্রতি‌দিনই দেশের কোনো না কোনো স্থানে‌ হিন্দুদের বাড়িঘরসহ জ‌মি দখল, ভীতি প্রদর্শন করে দেশ ত্যাগে বাধ্যকরণ, হত্যা ও হত্যার প্রচেষ্টা, ধর্মান্তরকরণ, ম‌ন্দির-প্রতিমা ভাঙচুর ও কিশোরী অপহরণের মতো ঘটেই চলেছে। পঞ্চগ‌ড়ে অধ্যক্ষ যজ্ঞেশ্বর দাসা‌ধিকারীকে গলা কেটে‌ হত্যা করা হয়েছে। অথচ সরকার অপরাধী‌দের ‌চি‌হ্নিত করে গ্রেপ্তার করতে ব্যর্থ হচ্ছে।

যজ্ঞেশ্বর দাসা‌ধিকারী হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার জোর দাবিও জানানো হয় এ বিক্ষোভ সমাবেশ থেকে।

অধ্যক্ষ ড. অচিন্ত্য কুমার মণ্ডলের সভাপতি‌ত্বে সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ‌ হিন্দু মহাজোটের মহাস‌চিব গোবিন্দ চন্দ্র প্রামা‌ণিক, দেবাশীষ মণ্ডল, সাংগঠ‌নিক সম্পাদক ক‌পিল কৃষ্ণ মণ্ডলসহ আয়োজক সংগঠনের ছাত্র নেতারা।



« (পূর্বের সংবাদ)