মেইন ম্যেনু

‘হিরো’ গানে নকলের অভিযোগ: শঙ্কিত কর্নিয়া (ভিডিও)

খুব উৎসাহের সঙ্গেই কর্নিয়া প্রকাশ করেছিলেন নিজের প্রথম অ্যালবামের প্রথম ভিডিও গান ‘হিরো’। কিন্তু একদিনের মাথাতেই কর্নিয়ার গানটির বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠায় নিজের ক্যারিয়ার নিয়ে অনেকটাই শঙ্কিত এ কণ্ঠশিল্পী।

কর্নিয়ার গানটির বিরুদ্ধে তামিল ছবি নায়ক এর একটি গানের সঙ্গে হুবহু মিল পাওয়া গেছে বলে জানা গেছে। রামচরন ও কাজল আগরওয়ালা অভিনীত নায়ক ছবি মুক্তি পায় ২০১৩ সালে। এ ছবিটির নায়ক গানটি নকল করে আরফিন রুমী কর্নিয়ার জন্য নির্মাণ করেছেন ‘হিরো’ গানটি।

কর্নিয়া বলেন, ‘রুমি ভাই আমার খুব ফেভারিট একজন মানুষ। তো উনি ওনার একটা অ্যালবামের জন্য অামাকে দিয়ে হিরো গানটি গাওয়ান। গানটি আমার ভালো লেগে যাওয়ায় এটা নিয়ে মিউজিক ভিডিও করার ইচ্ছা প্রকাশ করি। তবে গানটি তামিল না কোথাকার সেটা আমি জানতাম না। আর আমি বেসিক্যালি কখনো তামিল গান শুনিও নাই।’

Hero_FULL_VIDEO_Song_Kornia_Sanj_John_Arfin

অভিষেক অ্যালবামটির প্রথম ভিডিও গানটির বিরুদ্ধেই নকলের অভিযোগ ওঠায় নিজের ক্যারিয়ার নিয়ে অনেকটাই শঙ্কিত এ কণ্ঠশিল্পী। কর্নিয়া বলেন, ‘গানটি নকল শোনার পর আমার মনটা খারাপ হয়ে যায়। জানি না কি হবে।’

এর আগেও আরফিন রুমীর বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠেছিল। গান নকল করার প্রসঙ্গে আরফিন রুমীর সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায় নি।

nayak_movie_new_stills_ram_charan_amala_paul_4e58272

কর্নিয়ার ‘হিরো’ গান: