মেইন ম্যেনু

হুজুগে সিদ্ধান্ত নেওয়ার ছেলে মাশরাফি নয়: পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, দলের প্রয়োজনে মাশরাফিকে এখনই আমরা ছাড়তে চাইনা। মাশরাফিকে দলে রাখাই হয়েছে ক্যাপটেন্সি করার জন্য। বরং মাশরাফি না থাকলে দলের ক্যাপটেন্সি নিয়ে আমাদেরকে নতুন করে চিন্তায় পড়তে হবে।

গত কয়েকদিন ধরে মাশরাফিকে নিয়ে নানা কথা পত্রপত্রিকায় ছাপা হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে পাপন একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে একথা বলেছেন। তিনি বলেন,মাশরাফির সঙ্গে আমার প্রতিনিয়ত কথা হচ্ছে। ‘আজও ’কয়েক দফা কথা হয়েছে।তবে ক্যাপটেন্সি নিয়ে কোনো কথা হয়নি।তিনি বলেন, মাশরাফিকে খুবই যোগ্য মনে করা হয়। ও খুবই সফল একজন দলনেতা। মাশরাফি ভালো ক্যাপটেন্সিও করছে।

তবে মাশরাফি যদি দলের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে থাকে সে অবশ্যই আমার সাথে আলোচনা করবে, আমার কাছে অন্তত সেটাই মনে হয়। হুজুগে ডিসিশন নেওয়ার ছেলে মাশরাফি নয়।

নাসির সম্পর্কে এক প্রশ্নের জবাবে বাংলাদেশের এই ক্রিকেট বস বলেন, নাসিরের মনযোগ কম। ওকে আমরা ব্যাটসম্যান হিসাবেই চিন্তা করছি।বোলিং হচ্ছে ওর সেকেন্ড অপশন। ওকে টিমে থাকলে হলে ব্যাটিংয়ে মনোযোগ দিতে হবে।তবে ব্যাটিংয়ে ওর মনযোগ কম। এটা ঠিক করতে না পারলে ওকে দলের রাখাই কঠিন হয়ে পড়বে।