মেইন ম্যেনু

‘হেট স্টোরি ৩’-এর জন্য আপ্লুত জেরিন খান

বলিউডে খুব বেশীদিন হয়নি পা রেখেছেন মুম্বাইয়ের সম্ভ্রান্ত মুসলিম পাঠান বংশের মেয়ে ও আবেদনমীয় অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে ‘বীর’ ছবির মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন এই অভিনেত্রী। এরপর শুধুমাত্র ‘হাউজফুল ২’ ছবিতেই কিছুটা নাম শোনা গেলেও পর মুহূর্তেই হারিয়েই গিয়েছিলেন তিনি। তবে এবার ‘হেট স্টোরি ৩’ নামের একটি ছবি নিয়ে খুব বোল্ডলিই ফিরে এলেন জেরিন খান! এবং এইভাবে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ফিরে আসার জন্যেই নাকি তাকে অপেক্ষা করতে হয়েছে অনেকদিন!

জানা গেছে, সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে জেরিন খান অভিনীত বলিউডের সমালোচিত সিরিজ ‘হেট স্টোরি’-এর ৩ নম্বর সিক্যুয়াল। ‘হেট স্টোরি ৩’-এর ট্রেলারটি মুক্তির পর পরই আলোচনার কেন্দ্রবিন্দুতে ‘বীর’ খ্যাত অভিনেত্রী জেরিন খান। কারণ প্রথমবারের মত এই ছবিতে জেরিনকে দেখা গেছে খোলামেলা ভঙ্গিতে, তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে নগ্নতার!

ট্রেলার আর শারমান জোশির সাথে ইতিমধ্যে প্রকাশিত একটি গান দিয়ে রীতিমত আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী জেরিন খান। এতদিন ধরে তিনি যে ইমেজ বহন করছিলেন তা জলাঞ্জলি দিয়ে বোল্ডলি সিনেমায় ফিরে আসা নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খুলেন তিনি। সেখানে খোলাখুলি সব বিষয়ে কথা বলেন জেরিন। গত পাঁচ বছর ‘বীর’ ছবির যে ভারি পোশাকের ইমেজ বহন করে আসছেন ‘হেট স্টোরি ৩’-এ অভিনয়ের মধ্য দিয়ে তারও নিষ্কৃতি ঘটলো বলে দাবি করেছেন জেরিন খান। ‘বীর’ ছবিতে প্রিন্সেসের ভারি পোশাকে আবৃত ইমেজ সবার মধ্যে ছিল, ইন্ডাস্ট্রি আর আমার দর্শক অনুরাগীরাও এভাবেই ভেবে এসেছে। আর এই জন্যই আমাকে কেউ অন্যভাবে তুলে ধরার অফার করেনি। তবে ‘হেট স্টোরি ৩’-এ এমন চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে আর অন্যকিছু ভাবেননি তিনি। এক কথায় এমন চরিত্রে কাজ করার প্রস্তাব মেনে নেন বলে সাক্ষাৎকারে জানালেন জেরিন।

তবে যারা ‘হেট স্টোরি ৩’-এ তার খোলামেলা উপস্থিতি নিয়ে সমালোচনা করছেন তাদেরকে সেই ‘বীর’ ছবিতে আবৃত রাজবধূর ইমেজ ভুলে যেতে আহ্বান জানালেন। এবং একজনও যদি ‘বীর’ ছবির ইমেজ ভুলে একেবারে ভিন্নলুকে তাকে দেখতে চান, তাহলে তাকে ‘হেট স্টোরি ৩’ দেখার আমন্ত্রণ জানালেন।

উল্লেখ্য, সম্প্রতি ‘হেট স্টোরি ৩’-এর ট্রেলার প্রকাশের পর থেকেই অন্তর্জালসহ সব জায়গাতেই চলছে ‘হেট স্টোরি ৩’-এ নগ্নতা বিতর্ক। সমালোচকরা বলছেন, ‘হেট স্টোরি ৩’-এ যে নগ্নতার প্রদর্শন হয়েছে তার আগের দুটি বিতর্কিত সিক্যুয়ালকেও ছাড়িয়ে গেছে। বিশাল পান্ডের নির্মাণে বলিউডের আলোচিত এই ছবিটি আসছে ডিসেম্বরের ৪ তারিখে মুক্তির কথা রয়েছে। এই ছবিতে জেরিন খান ও শারমান জোশি ছাড়াও আছেন ডেইজি শাহ ও করন সিং গ্রোভার।