মেইন ম্যেনু

হেরোইন ও ইয়াবাসহ আটক তিন

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার গুড়িপাড়া এলাকা থেকে হেরোইন, ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এছাড়া আইন-শৃঙ্খলা ভঙ্গের দায়ে একজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে একজন পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামী।

শনিবার গভীর রাতে তাদের আটক করা হয়েছে। রোববার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বহরমপুর রেললাইন এলাকার ইয়াদ আলী ছেলে মোহাম্মদ টুটুল শেখ (২৮), হেতেম খাঁ ছোটমসজিদ এলাকার মৃত মোসলেম আলীর ছেলে সুমন আলী (৩৫)। এদের দু’জনের কাছ থেকে ৯ পিস ইয়াবা ৬ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

এদিকে, গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার টিবিপুকুর বাইপাস মোড় এলাকা থেকে ২৫ পিস ইয়াবাসহ মোহনপুর উপজেলার ফুলশো গ্রামের মঞ্জিলের ছেলে মোহনকে (২৫) আটক করা হয়।

এছাড়া আইন-শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকার নওশাদ আলীর ছেলে ইব্রাহীম হোসেনকে আটক করা হয়। এ ইব্রাহীমই অন্য একটি মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামী। পরে তাকে কারাগারে পাঠানো হয়।