মেইন ম্যেনু

হোটেলে খাবারের টেবিলে বিশালাকার সাপ, হুলস্থুল কাণ্ড!

হোটেলে খেতে এসে ১৩ ফিটের বিশালাকার অজগর সাপ ছেড়ে পালাতে যাচ্ছিল এক ব্যক্তি। এ ঘটনায় হুলস্থুল পড়ে যায়। হত্যার চেষ্টার অভিযোগে ওই ব্যক্তিকে আটক করা হয়। আপাতত তিনি শ্রীঘরে।

হিরোশি মোতোহাশি খেতে গিয়েছিলেন লস এঞ্জেলসের বিখ্যাত জাপানি রেস্তোরাঁ ইরোহা সুশিতে। ২০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১৫ হাজার টাকা) খরচ করে নানা পদের অর্ডার করে টেবিলে অপেক্ষা করছিলেন তিনি।

রেস্তোরাঁর কর্মীরা হঠাৎ‌ লক্ষ্য করেন, হিরোশির হাতে ছোট্ট একটি সাপ। তিনি সেই সাপটি নিয়ে খেলছেন। রেস্তোরাঁর কর্মীরা তাকে অনুরোধ করেন, সাপ নিয়ে রেস্তোরাঁয় ঢোকা নিষেধ। কারণ অন্য অতিথিদের অসুবিধা হয়। হিরোশি বলেন, পয়সা দিয়ে খাবার খাচ্ছি, যা ইচ্ছে নিয়ে ঢুকব, তাতে কি।

এরপরই বচসা শুরু হয়ে যায় হিরোশির সঙ্গে রেস্তোরাঁর কর্মীদের। হিরোশি খাবার প্যাক করে নিয়ে বেরিয়ে যান। যাওয়ার সময় হুমকি দেন, এর উচিত জবাব দেবেন তিনি।

খানিক্ষণ পরই ওই রেস্তোরাঁয় ফেরেন হিরোশি। সঙ্গে একটি ব্যাগ, তাতে ১৩ ফুটের একটি পাইথন। কথা নেই বার্তা নেই, পাইথনটিকে তিনি রেস্তোরাঁয় ছেড়ে দেন তিনি। ব্যাস, হুলস্থুল কাণ্ড। শেষ পর্যন্ত হিরোশিকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জামিন নিতে দরকার হবে ৫০ হাজার ডলার।