মেইন ম্যেনু

হোভারবোর্ডে চড়ে মাতলামি! [ভিডিও]

হোভারবোর্ড চালানোর সময় যেকোনো দুর্ঘটনা ঘটতে পারে সেটা এখন কমবেশি সবারই জানা। এজন্য পৃথিবীর অনেক দেশেই হোভারবোর্ড নিষিদ্ধ করা হয়েছে। হোভারবোর্ড চালানোর সময় যেকোনো মুহূর্তে পড়ে গিয়ে শারীরিকভাবে আহত হওয়ার সম্ভাবনা থাকে। এই যানে আগুন ধরে যাওয়ার আশঙ্কাও রয়েছে। এবার নতুন আরো একটি দুর্ঘটনার আশঙ্কা সংযুক্ত হলো হোভারবোর্ডের সঙ্গে। মাতাল অবস্থায় হোভারবোর্ড চালানোর পরিণতি।

ব্যঙ্গ অভিনেতা নাথান বার্নেট এবং ভিডিও গেম লিজেন্ড কেইথ এপিছারি সেই পরিনতির কথাই বলেছেন। তারা দেখিয়েছেন মানুষ কিভাবে একজন বিয়ার খেয়ে মাতাল হওয়া হোভারবোর্ড চালকের সাথে ব্যবহার করে। এটা প্রমাণ করার জন্য বার্নেট নিজেই হোভারবোর্ড চালিয়ে মাতালের অভিনয় করেন। তার বন্ধু এটি ভিডিও করেন। পরবর্তীতে তিনি তা নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেন।

বার্নেট শারীরিক কসরতে বেশ দক্ষ। তিনি স্বতন্ত্র ভাবে অভিনয় দক্ষতা দিয়ে ভিডিওটিতে হোভারবোর্ড চালিয়ে মাতালের অভিনয় করেন। হোভারবোর্ড চালানোর সময় মানুষের শরীরের সামজ্ঞস্যতা থাকে না। মাতালদের জন্য শারীরিক ভারসাম্য রাখা আরও কঠিন।
এই অভিনয়ে দেখা যায় তিনি হোভারবোর্ড চালিয়ে পানির ফোয়ারাতে পড়ে গেছেন। আবার ফুটপাতের পাশে গ্রিল টপকে বাগানে উল্টে পড়েছেন। এছাড়াও একজন মদ্যপ অবস্থায় হোভারবোর্ড চালালে কি কি আচরণ করতে পারেন তাও তিনি ফুটিয়ে তুলেছেন।

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের একটি ফুটপাতে এই ভিডিওটি ধারণ করা হয়। এই ভিডিওটি ধারণ করার সময় তাকে অনেক বিব্রত অবস্থার সম্মুখীন হতে হয়েছিল। তার ভিডিও দেখে বোঝার উপায় ছিলো না সত্যিকার অর্থে তিনি মাতাল ছিলেন না।

দেখুন ভিডিওটি:



« (পূর্বের সংবাদ)