মেইন ম্যেনু

১০% ডিসকাউন্ট নিয়ে বাংলালিংক এবং ব্যাংকক এয়ারওয়েজ এর চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক এবং এয়ার গ্যালাক্সী লিমিটেড, জিএসএ-ব্যাংকক এয়ারওয়েজ পিসিএল ১০ ফেব্রুয়ারি, ২০১৬-এ একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এ চুক্তির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ২৪ মার্চ, ২০১৬ পর্যন্ত ব্যাংকক এয়ারওয়েজ-এর বেজ ফেয়ারের উপর ১০% ডিসকাউন্ট পাবেন। চুক্তিটি ঢাকায় বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে স্বাক্ষরিত হয়।

ডিসকাউন্টটি পেতে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ” লিখে ২০১২ শর্টকোড নম্বরে পাঠাতে হবে। ডিসকাউন্টটি ব্যাংকক এয়ারওয়েজ পরিচালিত ফ্লাইটগুলোর বিজনেস এবং ইকোনোমি ক্লাসের জন্য প্রযোজ্য হবে।

বাংলালিংকের হেড অফ সিবিএম-বিটুসি, মার্কেটিং মোঃ মাহবুবুল আলম ভূঁইয়া বিশ্বাস করেন এই নতুন অফারটির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা তাদের সাম্প্রতিক ভ্রমণগুলোয় উপকৃত হবেন।

ব্যাংকক এয়ারওয়েজের জিএসএ এয়ার গ্যালাক্সী লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার রেজাউল আমিন বলেন যে, তারা সবসময় সেরাদের সেরার সাথে চুক্তিবদ্ধ হতে আগ্রহী, এই চুক্তির মাধ্যমে উভয় পক্ষই লাভবান হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি এন্ড পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, সামনুন মুহেব চৌধুরী; লয়্যালটি এন্ড পার্টনারশিপ সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং, ইয়াসির আরাফাত হোসেন এবং পিআর এন্ড কমিউনিকেশন সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং, খোন্দকার আশিক ইকবাল। ব্যাংকক এয়ারওয়েজ পিসিএল, জিএসএ-এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ডেপুটি সেলস ম্যানেজার কুন্তাল আওলাদ; সিনিয়র সেলস এক্সিকিউটিভ ফাহমি ফারুক।