মেইন ম্যেনু

১৪ পুলিশ কর্মকর্তাকে বদলি

পুলিশের এক উপ-মহাপরিদর্শকসহ (ডিআইজি) ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ শাখা থেকে সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিআইজি মোহাম্মদ নাজিবুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়েছে। বরিশালের পুলিশ কমিশনার শৈবাল কান্তি চৌধুরীকে বদলি করা হয়েছে পুলিশ সদর দফতরে।

বরিশালের পুলিশ কমিশনার করা হয়েছে পুলিশ সদর দফতরের মো. লুৎফর রহমান মণ্ডলকে। ঢাকায় পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মোহাম্মদ আলী মিয়াকে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব দেওয়া হয়েছে। পুলিশের ইনভেস্টিগেশন ব্যুরোর (পিআইবি) সুপারিনটেন্ডেন্ট হাবিবুর রহমান খানকে বরিশাল মহানগর পুলিশে, খুলনার উপ-কমিশনার হাসান মো. শওকত আলীকে চট্টগ্রামের উপ-কমিশনার হিসেবে এবং ঢাকা এসবির অতিরিক্ত পুলিশ সুপার সামসুন নাহারকে ঢাকা সিআইডিতে বদলি করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মুনিবুর রহমানকে ময়মনসিংহের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক করে পাঠানো হয়েছে। ঢাকা এসবিতে কর্মরত বিশেষ পুলিশ সুপার ফারহাদ আহমেদকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার করা হয়েছে। ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরীকে ঢাকা এসবির বিশেষ পুলিশ সুপার, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার শোয়েব আহমেদকে শিল্প পুলিশের সুপার,রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার এ কে এম আওলাদ হোসেনকে টুরিস্ট পুলিশের সুপার হিসেবে বদলি করা হয়েছে।

খুলনা এপিবিএনের অধিনায়ক মোহাম্মদ হারুন উর রশিদকে বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) কমান্ডেন্টের দায়িত্ব দেওয়া হয়েছে। আর বরিশাল আরআরএফের কমান্ডেন্ট মুহাম্মদ শহীদুল্যাহ চৌধুরীকে খুলনা এপিবিএনের অধিনায়ক করা হয়েছে।