মেইন ম্যেনু

১৫০ টাকার টিকেট ২০০০ টাকা !

সন্ধ্যায় পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের গুরুত্বপূর্ণ ম্যাচ। এ ম্যাচ জিতলেই এশিয়া কাপের ফাইনালে পৌঁছে যাবে টাইগাররা। গুরুত্বপূর্ণ এ ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে প্রচণ্ড আগ্রহ। ম্যাচ দেখার জন্য অনেকে ভোর থেকেই টিকেটের জন্য ভিড় জমায় স্টেডিয়াম এলাকায়। যদিও গতকালই প্রায় শেষ হয়ে যায় এ ম্যাচের টিকেট।

তারপরও ভোর থেকে স্টেডিয়ামের অস্থায়ী টিকেট বুথে ভিড় করে ক্রিকেটপ্রেমীরা। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ আগেভাগেই ঘোষণা দেয়, এ ম্যাচের সব টিকেট শেষ।

বুথে টিকেট না মিললেও কালোবাজারে চড়া দামে টিকেট বিক্রি হতে দেখা গেছে। সকাল থেকে দুপুর নাগাদ ১৫০ টাকার সাধারণ টিকেট কালোবাজারে বিক্রি হয় ৮০০ থেকে ১০০০ টাকায়। কিন্তু বিকাল নাগাদ সেই দাম গিয়ে দাঁড়ায় ২০০০ টাকা!

স্টেডিযামের পূর্ব পাশে একজন নারী কালোবাজারীকে খুঁজে পাওয়া গেল যার কাছে আছে ২টি ১৫০ টাকার টিকেট। তাকে ঘিরে ধরেছে ২৫/৩০ ক্রিকেটপ্রেমী। কিন্তু ওই নারী ১৫০ টাকার টিকেটার দাম হাঁকিয়েছে ২০০০ টাকা!

১৫০০ টাকা বললেও সে ২০০০ টাকার নিচে বিক্রি করবে না বলে অনড়। শেষ পর্যন্ত ওই দামে দুই অতি ক্রিকেট ভক্ত কিনে নিলেন টিকেট। টিকেট তো নয়, যেন তারা চাঁদ হাতে পেয়েছেন। বাংলাদেশের ম্যাচ বলে কথা। আবেগের কাছে টাকার মূল্য সামান্যই।