মেইন ম্যেনু

১৭ কেজি ওজন কমিয়ে ফিরছেন ‘কুমকুম’!

‘কুমকুম’কে মনে আছে? টিভি সিরিয়ালের ডেইলি ডায়েটে যাঁরা বড় হয়ে ওঠেছেন তাঁরা একবাক্যে ‘হ্যাঁ’ বলবেন। বছর ১৬ আগে প্রতি সপ্তাহে সোম থেকে শুক্রবারের দুপুর জুড়ে থাকতেন কুমকুম। ওয়াধাওয়া পরিবারের ঘরের বউ। ২০০০-২০০৯ পর্যন্ত চলেছিল ওই ডেইলি সোপ। ‘সাস-বহু’ সিরিয়ালের জমানায় তখন মধ্যগগনে ‘কুমকুম’। ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘কহানি ঘর ঘর কি’ বা ‘কসৌটি জিন্দেগি কে’ সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে ১৪৪৯ এপিসোড পর্যন্ত চলেছিল ওই সিরিয়াল।

আর ‘কুমকুমে’র ভূমিকায় জুহি পারমারের জনপ্রিয়তা তখন তুঙ্গে। কিন্তু, হঠাৎই বোকাবাক্সের দুনিয়া থেকে উধাও হলেন তিনি। সে সময়ই কো-স্টার সচিন শ্রফকে বিয়ে করে রীতিমতো পাকা গিন্নির মতো ঘর সামলেছেন তিনি।

বছর চারেক আগে শেষ বার জুহিকে দেখা গিয়েছিল ‘বিগ বসে’র ঘরে। এ বার তিনিই ফিরে আসছেন ছোট পর্দায়। সিদ্ধার্থ কুমার তিওয়ারির ‘শানি’ নামে একটি মাইথোলজিক্যাল সিরিয়ালে দেখা যাবে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়েছেন জুহি নিজেই।

ইনস্টাগ্রামে তাঁর পাউট করা ছবি দেখে অনেকেই কিন্তু পুরনো জুহিকে মেলাতে পারছেন না। আগের থেকে এখন অবশ্যই অনেকটা বদলে গিয়েছেন তিনি। ১৭ কেজি ওজন ঝরিয়ে বেশ ছিপছিপে লাগছে জুহিকে। জুহি নিজে জানিয়েছেন, তিন বছর বয়সী মেয়ের দেখাশোনার দায়িত্ব আগের থেকে এখন অনেক কম। তাই এ বার সিরিয়ালে ফিরতে চান তিনি।

জুহি বলেন, “এর আগেও অভিনয়ের অনেক অফার পেয়েছি। কিন্তু মেয়ের বড় হওয়া পর্যন্ত অপেক্ষা করছিলাম। মেয়ে যেন জানতে পারে তার একটি ওয়ার্কিং মম আছে।” সুত্র- আনন্দবাজার