মেইন ম্যেনু

১৮ বছর বয়সী মেয়ের সাথে ৪৭ বছর বয়সী অজয়ের প্রেম! কেমন হবে?

৯০ দশকে বলিউড ছবিতে অভিষেক হয় অজয় দেবগণের। বর্তমানে তিনি বলিউডের একজন সফল নায়ক। তার বয়স এখন ৪৭ বছর। সম্প্রতি তিনি ব্যস্ত আছেন তার প্রযোজিত-পরিচালিত ও অভিনীত ছবি ‘শিবায়’ নিয়ে।

ইতিমধ্যে এ ছবিটি দারুণ আলোচনার জন্ম দিয়েছে। আগামী দিলওয়ালিতে মুক্তি পাবে আলোচিত এই ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন, সায়েশা সায়গল। বলিউডে এ ছবিতেই তার অভিষেক ঘটতে যাচ্ছে। তবে মজার ব্যাপার হচ্ছে, ৪৭ বছর বয়সী অজয় দেবগণের বিপরীতে ১৮ বছর বয়সী সায়েশা সায়গলকে নিয়ে এখনই শুরু হয়েছে দারুণ সব আলোচনা।

অনেকেই বলছেন, ৪৭ বছর বয়সী অজয়ের সাথে ১৮ বছর বয়সী সায়েশা সায়গলের প্রেম! কেমন হবে? এছাড়াও সায়েশা সায়গল অজয়র মেয়ের বয়সী বলেও অনেকে এ নিয়ে নানা হাসি-তামশাও করছেন।

কে এই সায়েশা সায়গল? ৯০ দশকে বলিউডে নায়ক হিসেবে এসেছিলেন সুমিত সায়গল। যদিও তিনি সফলতার সাক্ষর রাখতে পারেননি। এই সুমিত সায়গলের মেয়েই হচ্ছেন সায়েশা সায়গল। তবে মজার ব্যাপার হচ্ছে, সুমিত বলিউডে নিজের অবস্থান পাকা করতে না পারলেও তার মেয়ের প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই কিন্তু তিনি বলিউড জয় করে নিয়েছেন। অনেক নির্মাতাই সায়েশাতে মুগ্ধ।

এদিকে এ বছরে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছবি হবে ‘শিবায়’, এমনটাই আশা করছেন অনেকে। পরিচালক-কাম-প্রযোজক-কাম-নায়ক অজয় দেবগণ এই ছবিতে অনেক কিছু বাজি রাখছেন। একেই তার কেরিয়ারে এখন বড় হিট প্রয়োজন। সেটা যেমন নায়ক হিসেবে, তেমনই প্রযোজক হিসেবেও। তার উপরে পরিচালক হিসেবে বলিউডে নিজের ছাপ ফেলতে ‘শিবায়’-ই তার হাতিয়ার।

এমনই গুরুত্বপূর্ণ ছবির প্রথম পোস্টার অনেক আগেই প্রকাশ করেছিলেন অজয়। এবার দ্বিতীয় পোস্টারও প্রকাশ করেছেন। পোস্টারে পুরো ব্যাপারটাই কেমন যেন তালগোল পাকানো। বিশেষ করে প্রথম পোস্টারের সঙ্গে এই পোস্টারের কোনও মিল নেই। বরফের মধ্যে অতিকায় সব প্রাণীর আদল। তার মধ্যে উড়ন্ত অজয় দেবগণ।