মেইন ম্যেনু

১ রানে হারল মুশফিকের সিলেট

বিপিএলর ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয় বরিশাল বুলস ও সিলেট সুপার স্টারস। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ১০৮ রানে অলআউট হয় বরিশাল বুলস।

জবাবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৭ রান করতে সমর্থ হয় সিলেট সুপার স্টারস। ফলে ১ রানের দারুণ এক জয় পায় বরিশাল বুলস। এটা তাদের দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে জিতেছিল তারা।

১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮ রানেই ৪ উইকেট হারিয়ে বসে সিলেট সুপার স্টারস। সেখান থেকে ওয়াইজ শাহকে নিয়ে দলীয় স্কোরকে ৬১ রান পর্যন্ত টেনে নেন দিলশান মুনাবীরা। এরপর ৯০ রানের মধ্যে আরো তিনটি উইকেট হারায় সিলেট।

৯৫ রানে ৮ উইকেট হারিয়ে ম্যাচ থেকে অনেকটা ছিটকে যায় মুশফিকুর রহিমের দল। তারপরও দলকে জেতানোর চেষ্টা করেন ফিদেল এডওয়ার্ডস ও শুভাশীষ রয়। শেষ ওভারে জয়ের জন্য সিলেটের দরকার ছিল ৮ রান। কিন্তু তারা নিতে পারে ৬ রান। ফলে ১ রানের দারুণ এক জয় পায় বরিশাল।

বল হাতে বরিশাল বুলসের আল-আমিন হোসেন হ্যাটট্রিকসহ ৫টি উইকেট নেন। ৩টি উইকেট নেন তাইজুল ইসলাম। অপর উইকেটটি নেন মোহাম্মদ সামি।

এর আগে ব্যাট হাতে বরিশাল বুলসের রনি তালুকদার (২০), শাহরিয়ার নাফীস (১২), মাহমুদউল্লাহ রিয়াদ (৭), ব্রেন্ডান টেলর (৯), সাব্বির রহমান (১৫), সেকুজি প্রসন্ন (০), কেভিন কুপার (২), নাদিফ চৌধুরী (২৪), মোহাম্মদ সামি (০), তাইজুল ইসলাম (১০*) ও আল-আমিন হোসেন (৩) রান করেন।

বল হাতে সিলেট সুপার স্টারসের নাজমুল ইসলাম ৩ উইকেট নেন। একটি করে উইকেট নেন রবি বোপারা, শুভাশীষ রয়, ফিদেল অ্যাডওয়ার্ডস ও মোহাম্মদ শহীদ।

বল হাতে হ্যাটট্রিকসহ ৫ উইকেট নিয়ে ম্যাচসেরার পুরস্কার বাগিয়ে নিয়েছেন আল-আমিন হোসেন।