মেইন ম্যেনু

২০১৫ সালে গুগল সার্চে যৌনতা নিয়ে সবচেয়ে বেশি খোঁজা এমন ৯ প্রশ্ন

যৌনতা নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। গুগল সার্চে তাই একটা একটা বড় অংশের মানুষ যৌনসংক্রান্ত বিভিন্ন বিষয় জানার জন্য সার্চ করেন। ২০১৫ সালে গুগল সার্চে জনপ্রিয় এই রকম ৯ টি প্রশ্নের তালিকা এক নজরে…

১। কী করে যৌনমিলন করতে হয়? প্রশ্নটা শুনে ভাবছেন তো এই ধরনের প্রশ্ন অল্পবয়সিরা করে থাকে। কিন্তু ব্যাপারটা একটু অন্যরকম। সমীক্ষা বলছে, গুগল ব্রিটিশ মাঝবয়সি লোকেরা এই প্রশ্ন সবচেয়ে বেশি খোঁজেন।

২। পার্টনারকে কীভাবে যৌনমিলনে রাজী করাতে হয়? মূলত ২০ থেকে ২৫ বছরের ছেলে-মেয়েরা এই প্রশ্ন গুগলে করে থাকে।

৩। যৌনমিলনের সময় কীরকম লাগে? সেক্সের সময় অনুভূতি জানতে চেয়ে এমন প্রশ্ন করা হয়।

৪। কীভাবে স্বপ্নে যৌনমিলন করার দৃশ্য দেখতে পাবো। ভারি অদ্ভুত একটা প্রশ্ন। স্বপ্ন বিশেষজ্ঞরা বলছেন, অনেক সময়ই তারা এমন প্রশ্ন পান। গুগলের সার্চ ট্রেন্ডও বলছে স্বপ্নে যৌনমিলন করার দৃশ্য কীভাবে দেখতে পাওয়া যায় এই জাতীয় প্রশ্ন অনেকবার করা হয়েছে।

৫। ভালোভাবে যৌনমিলন করার সহজ উপায় কী আছে? ইন্টারনেটে সহজ উপায় বিষয়টা বেশ জনপ্রিয়। মেদ কমানোর সহজ উপায়, ঘুম আসার সহজ উপায়। এসব প্রশ্ন খুবই জনপ্রিয়। কিন্তু গুগল সার্চে ভালোভাবে যৌনমিলন করার সহজ উপায় কী আছে তা সবচেয়ে বেশি জানতে চাওয়া হয়।

৬। যৌনমিলনের সময় কত ক্যালোরি খরচ হয়? এই প্রশ্নও বেশ জনপ্রিয়।

৭। যৌনমিলনের জন্য আমার কী চোট লাগতে পারে? অবাক করা প্রশ্ন। অনেকেরই প্রশ্ন যৌনমিলনের জন্য আমার কি চোট লাগতে পারে? আর যদি লাগে তাহলে সেটা কতটা গুরুতর, আর কীভাবে লাগতে পারে?

৮। যৌনমিলনের পক্ষে আদর্শ বয়স কত? মূলত টিনেজাররা এই প্রশ্ন করে। ১৮ বছরের কম বয়সীরাই এই প্রশ্ন করে থাকে।

৯। যৌনমিলনের কত দিন পর গর্ভবতী হয়? মেয়েরা নয় ছেলেরাই এই প্রশ্ন বেশি করে।-কলকাতা২৪