মেইন ম্যেনু

২০১৯ সালের আগে নির্বাচন নয় : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘ষড়যন্ত্র ছাড়া জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা নির্বাচনকালে নির্বাচিত জনপ্রতিনিধির বাইরে অন্য কাউকে আমন্ত্রণ জানাতে চাইছে। বিএনপি দেশ-বিদেশে যতই দরবার-সালিশ করুক, ২০১৯ সালের আগে বাংলাদেশে সাধারণ নির্বাচন হবে না।’

রাজধানীর মতিঝিলের ওয়াপদা ভবন প্রাঙ্গণে সোমবার জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ত্রাণমন্ত্রী এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘মানুষকে বিভ্রান্ত করা ও তাদের জোটবন্ধু জামায়াতকে খুশি করতেই খালেদা জিয়া ১৫ আগস্টে জন্মদিন পালন করছেন। এ দিনে বাংলাদেশে আরও অনেকের জন্ম হলেও বঙ্গবন্ধুর প্রতি শোক জানাতে গিয়ে তারা জন্মদিন পালন করছেন না। অথচ বিএনপি নেত্রী নির্লজ্জের মতো জন্মদিন পালন করে বিকৃত মস্তিষ্কের পরিচয় দিচ্ছেন।’

বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তার পরিবারের অন্যান্য জীবিত সদস্যকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে মন্তব্য করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এ সময় তিনি অবিলম্বে বঙ্গবন্ধু এভিনিউয়ে গ্রেনেড হামলার সকল ষড়যন্ত্রকারীর বিচার দাবি করেন।

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদ প্রমুখ।