মেইন ম্যেনু

‘২০১৯ সালের নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে’

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিম (এমপি) বলেছেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনে আসুন। খেলা হবে নির্বাচনের মাঠে। জিততে হলে মাঠে নামুন। খেলায় রেফারীর দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন।

শুক্রবার দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষ্যে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় স্বাস্থ্য মন্ত্রী আরও বলেন, জামায়াতের কথায় একবার ভুল করেছিলেন। আর ভুল করবেন না। নির্বাচনের ট্রেন যেন আর মিস না হয়। জ্বালাও পোড়াও ভুলে যান।

তিনি তার বক্তৃতায় স্বাস্থ্য খাতে বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা মার্কায় ভোট চান সুধী সমাবেশে।

ওয়ার্কার্স পার্টির স্থানীয় এমপি শেখ টিপু সুলতানের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বজায় রাখতে ২০১৯ সালের জাতীয় নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে।

অনুষ্ঠানে আও বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মহী, রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান, সিভিল সার্জন ডা. এএফএম সফিউদ্দিন প্রমুখ।

এর আগে স্বাস্থ্য মন্ত্রী ৮ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বর্ধিত ভবন এবং ৪ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্ধোধন করেন। এ সময় মন্ত্রী রাশেদ খান মেনন এবং শেখ টিপু সুলতানসহ স্বাস্থ্য বিভাগীয় উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)