মেইন ম্যেনু

২১ অক্টোবর মুক্তি পাচ্ছে এক পৃথিবী প্রেম

ঢাকাই ছবির সফল নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি গত ১২ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেসময় দেশের বন্যা পরিস্থিতির কারণে মুক্তি পিছিয়ে গিয়েছিলো ছবিটির। অবশেষে ছবিটি আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এমনটি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক অলিক।

তিনি বলেন, ‘বন্যার কারণে ছবি মুক্তির ডেট পেছাতে হয়েছিলো। এখন নতুন মুক্তির তারিখ ঠিক করেছি ২১ অক্টোবর। বর্তমানে আমরা ছবিটি মুক্তির জন্য বিভিন্ন প্রচারণা চালাচ্ছি।’

এক পৃথিবী প্রেম ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত আসিফ নূর এবং চিত্রনায়িকা আইরিন। এছাড়া আরো অভিনয় করেছেন হাসান ইমাম, এটিএম শামসুজ্জামান, আমিরুল ইসলাম চৌধুরী, আবুল হায়াত প্রমুখ।

ছবিটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘অলিক ভাইয়ের ছবিতে কাজ করতে পারাটা ভাগ্যের ব্যাপার। কারণ এর আগে তার ছবিতে কাজ করেছেন রিয়াজ, শাকিব ভাইয়ের মত অভিনেতারা। তাদেরকে নিয়ে ছবি বানিয়ে তিনি সফল। আর আমার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার মত একজন গুণী নির্মাতার হাত ধরে। আশা করি, দর্শকরা অবশ্যই ছবি এবং আমাকে দুটোই সাদরে গ্রহণ করবেন।’

এই ছবির গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ ও পড়শী। এছাড়াও ছবিতে থাকবে হাবিব ওয়াহিদ ও হৃদয় খানের সুর ও কণ্ঠে দুটি গান।

বৃদ্ধাশ্রমে বসবাসকারী প্রবীণদের জীবনযাপন ও তাদের অনুভূতিই এ ছবির গল্পের প্রেক্ষাপট। পাশাপাশি থাকছে নতুন প্রজন্মের প্রেম। মূলত এই দুটি বিষয়কে উপজীব্য করেই নির্মাতা অলীকের এবারের মিশন।