মেইন ম্যেনু

২৩ বছরের মেয়েকে নিয়ে গর্বিত বাবা মহেশ ভাট

সদ্য মুক্তি ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে বলিউডের বিতর্কিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’। ছবিটি মুক্তির পর থেকেই সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে সবেমাত্র ২৩ বছর বয়সী ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত তারকা অভিনেত্রী আলিয়া ভাট। ছবিটি যিনিই দেখছেন তিনিই উদারভাবে আলিয়ার অভিনয়ের প্রশংসা করে যাচ্ছেন। এই তালিকায় আছেন বলিউড কিং শাহরুখ খান থেকে শুরু করেন শহীদ কাপুর পর্যন্ত। চারদিকে মেয়ের এমন প্রশংসা দেখে গর্বিত বলিউডের প্রখ্যাত প্রযোজক মহেশ ভাট!

সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৭ জুন মুক্তি পেল শহীদ কাপুর ও আলিয়া ভাট অভিনীত আলোচিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’। এর আগে গত পরশু ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি তারকা অভিনেতা অভিনেত্রীরা। সকলেই তুমুল প্রশংসা করেছেন ছবিটির। বিশেষ করে আলিয়া ভাটের অভিনয় মন কেড়েছে সবার। স্বয়ং বলিউড কিং ছবি দেখা শেষ করে নিজের মুগ্ধতার কথা আলিয়াকে জানিয়েছেনও! আর এতেই রীতিমত হাওয়ায় ভাসছেন আলিয়া ভাটের বাবা মহেশ ভাট!

ছবি মুক্তির পর নিজের টুইটারে নিজের মেয়েকে নিয়ে চারদিকে প্রশংসার যে ফুলঝুরি দেখছেন তাদে উদ্বেলিত মহেশ ভাট। শাহরুখের সঙ্গে আলিয়ার একটি ছবি পোস্ট করে মহেশ ভাট জানিয়েছেন আলিয়ার অভিনয়ে কিং খানের মুগ্ধতার কথা। অন্যদিকে শহীদ কাপুরের সঙ্গে মেয়ে আলিয়ার আরো একটি ছবি পোস্ট করে এই সময়ে বলিউডে সবচেয়ে সাহসী অভিনেতা-অভিনেত্রী বলেও তাদের উল্লেখ করেন মহেশ ভাট।

এছাড়া ‘উড়তা পাঞ্জাব’-এ আলিয়া ভাটের অভিনয়ে মুগ্ধতার কথা জানিয়ে সহ-অভিনেতা শহীদ কাপুর এই ছবির জন্য আলিয়ার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া উচিত বলেও মন্তব্য করেন।

অন্যদিকে ‘উড়তা পাঞ্জাব’ দেখে ছবিটি নিয়ে বেশ প্রশংসা করে এরইমধ্যে টুইটার ও ফেসবুকে উচ্চ প্রশংসা করেছেন নির্মাতা নীরজ ঘাইওয়ান, অদিতি রায় হায়দরি, দিয়া মির্জা, আরশাদ ওয়ারসি, ভিকি এবং পূজা ভাটের মত তারকারা।

প্রসঙ্গ, সেন্সর বোর্ডের বাধা ও মুক্তির আগে অনলাইনে ফাঁস হওয়ার পরও ১৭ জুন মুক্তি পেয়েছে এই সময়ের তুমুল আলোচিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’। ড্রাগের ছোবল নিয়ে নির্মিত এই ছবিটিদে শহীদ কাপুর ও আলিয়া ভাট ছাড়াও অভিনয় করেছেন পাঞ্জাব সুপারস্টার দলজিৎ সিং ও কারিনা কাপুর। এরইমধ্যে মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ছবিটি আয় করেছে ১০.০৫ কোটি রুপি। অভিষেক চৌবের নির্মাণে ছবিটি প্রযোজনা করেছেন একতা কাপুরের ‘বালাজি মোশন পিকচার্স’ এবং নির্মাতা অনুরাগ কাশ্যপের প্রযোজনা হাউজ ‘ফ্যানটমস’!