মেইন ম্যেনু

২৩ বছরের যুবক শাহরুখ খান!

এরইমধ্যে আলোচনার শীর্ষে বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘ফ্যান’। ‘যাবরা ফ্যান’ নামের গানটি দিয়ে এরইমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে। তাছাড়া এই গানটি ভারতের ছয়টি ভাষায় ডাবিং করে ইউটিউবে ছেড়েছেন শাহরুখ। ফলত গানের এই অভিনত মার্কেটিংয়ের বদৌলতে সবার মাঝে ব্যাপক আগ্রহেরও তৈরি করেছে।

গান মুক্তির রেষ কাটতে না কাটতেই ইউটিউবে গত সপ্তাহেই রিলিজ দিয়েছিলেন ছবির ট্রেলারটিও! আর এবার প্রকাশিত হল ছবির একটি নতুন পোস্টার!

২৯ ফেব্রুয়ারি হঠাৎ করেই ইউটিউবে রিলিজ দেয়া হয়েছিল শাহরুখ খান অভিনীত চলতি বছরের প্রতীক্ষিত ছবি ‘ফ্যান’-এর ট্রেলার। ২ মিনিট ৫১ সেকেন্ডের ট্রেলারে দেখা মেলে শাহরুখ ভক্ত এক দুরন্ত ভক্তের। সাসপেন্স আর থ্রিলারে ঠাঁসা ট্রেলারে নতুন গল্প দেখানোর প্রয়াস থাকলেও অগ্রীম সমালোচনা হয়েছে বিস্তর। অনেকে হলিউডের কোনো সিনেমার সঙ্গেও মিল খুঁজে পেয়েছেন বলেও মন্তব্য করেন। কিন্তু এসব সমালোচনাকে গায়ে মাখছে না শাহরুখ। তাইতো সবাই যখন ফ্যান ছবির ট্রেলার নিয়ে তর্ক-বিতর্কে ব্যস্ত তখনই হুট প্রকাশিত হল ‘ফ্যান’ ছবির আরো একটি পোস্টার!

৫০ বছরের শাহরুখ অভিনয় করলেন ২৩ বছরের যুবকের চরিত্রে! যাবরা ফ্যান নামের গান ও সদ্য রিলিজ পাওয়া ট্রেলারের মত পোস্টারেও দেখা গেল সেই তারুণ্যের ঝলক।

উল্লেখ্য, বর্তমানে ‘রইস’ নামের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন শাহরুখ। ছবিটি আসছে ঈদে সালমান খানের ‘সুলতান’-এর সঙ্গে একইদিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর অন্যদিকে মনিশ শর্মার নির্মাণে শাহরুখ অভিনীত ‘ফ্যান’ ছবিটি আসছে এপ্রিলের ১৫ তারিখে মুক্তি পাওয়ার কথা। ছবিতে শাহরুখকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।