মেইন ম্যেনু

২৫১ টাকার ফ্রিডম ফোনে কোম্পানির লাভ কত?

অনেকেই সন্দেহের চোখে দেখছেন। কেউ কেউ আবার বলছেন সবটাই ভাঁওতা। ফ্রিডম ২৫১ স্মার্ট ফোনের প্রস্তুতকারী কোম্পানি রিঙ্গিং বেলসের কর্ণধার মোহিত গোয়েল কিন্তু সব সমালোচনা উড়িয়ে দিলেন।

মোহিত জানিয়েছেন, কোম্পানির বিরুদ্ধে যে সব অভিযোগ উঠছে, সেগুলির কোনও ভিত্তি নেই। একই সঙ্গে তিনি জানিয়েছেন, প্রতি সেট পিছু কোম্পানির লাভ থাকবে ৩১ টাকা।

পাশাপাশি তিনি ”১৫ এপ্রিল থেকেই এই ফোনের ডেলিভারি শুরু হবে।” ক্রেতারা ফোন না পাওয়া পর্যন্ত গেটওয়ের মাধ্যমে তৈরি হওয়া বিশেষ অ্যাকাউন্টে হাত দেওয়া হবে না বলেও তিনি জানিয়েছেন।

কোম্পানি ইতিমধ্যেই সাত কোটির বেশি অর্ডার পাওয়ার দাবি জানিয়েছে। মোহিত জানিয়েছেন, প্রথম দফায় তাঁরা ২৫ লক্ষ ফোন সরবরাহ করবেন। অন্যদিকে, অফলাইনেও ২৫ লক্ষ ফোন ডিস্ট্রিবিউটারদের দেওয়া হবে। তাঁকে ফেরার বলে যে অভিযোগ করা হচ্ছে, তা নিয়েও সাক্ষাত্কারে মুখ খুলেছেন মোহিত। বলছেন, আমার বিরুদ্ধে কোথাও কোনও এফআইআর নেই, আমি সবার সামনেই আছি, তাহলে এমন অপপ্রচার কেন?

২৫১ টাকার ফোনের বিপ্লবের পিছনে কে তিনি?

ক্রেতাদের টাকাপয়সা নিয়ে ধোঁকাবাজির যে অভিযোগ উঠেছে সে সম্পর্কে মোহিত বলেছেন, কাস্টোমারদের থেকে গেটওয়ের মাধ্যমে যে অর্থ আসছে তা একটি বিশেষ অ্যাকাউন্টে রাখা হচ্ছে।