মেইন ম্যেনু

২৮ বছর বয়সেই না ফেরার দেশে কণ্ঠশিল্পী বাপ্পী

২৮ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী এম এইচ বাপ্পী। রংপুর নগরীর মাহিগঞ্জ পশ্চিম খাসবাগে নানা বাড়িতে ঘুমন্ত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর।

বাপ্পীর নানী জানান, ছোটকাল থেকেই বাপ্পী আমার কাছে থেকে মানুষ হয়েছে। তার বাবা-মা আলাদা থাকায় আমি বাপ্পীকে আমার কাছে রেখে মানুষ করেছি। বাপ্পীর বাবা কুমিল্লায় আর মা নারায়ণগঞ্জে থাকেন।

তিনি বলেন, সোমবার ভোরে গানের অনুষ্ঠান করে রাত ১টায় বাড়ি ফিরে বাপ্পী। এরপর খাওয়া দাওয়া সেরে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে সে। মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় তিনি বাপ্পীকে ডাকতে থাকেন।

কোনো সাড়া শব্দ না পেয়ে লোকজনকে ডেকে দরজা ভেঙে দেখেন বাপ্পীর শরীর ঠান্ডা হয়ে গেছে। দ্রুত ডাক্তারকে খবর দেওয়া হলে ডাক্তার এসে জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে। ডাক্তার তাদের জানিয়েছেন সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

বাপ্পীর মৃত্যুতে রংপুরের বিভিন্ন সাংষ্কৃতিক-সামাজিক সংগঠনের নেতাকর্মী ও শিল্পীরা গভীর শোক প্রকাশ করেছেন। চ্যানেল আই মিউজিক প্রিমিয়ার লিগের কণ্ঠশিল্পী বাপ্পী। তার মৃত্যুতে রংপুরে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।






মন্তব্য চালু নেই