মেইন ম্যেনু

৩০০ কোটির পথে ‘প্রেম রতন’

গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা প্রেম রতন ধন পায়ো। মুক্তির পর থেকেই বক্স অফিসে বেশ সফল এ সিনেমাটি। প্রথম সাত দিনে সিনেমাটি আয় করেছে মোট ২৪০.৯৫ কোটি রুপি। যার মধ্যে শুধু ভারতেই আয় করেছে ১৬৫.৪৩ কোটি রুপি।

দীর্ঘ ১৬ বছর পর সুরাজ বার্জাতিয়া পরিচালিত কোনো সিনেমায় প্রেম নামে অভিনয় করলেন সালমান খান। পারিবারিক ঘরানার এ সিনেমায় দর্শকরা দেখতে পেয়েছেন নব্বইয়ের দশকের সালমানকে।

index

 

২০১৫ সালের বক্স অফিস রেকর্ড করে প্রথম দিন শুরু করে প্রেম রতন ধন পায়ো। প্রথম দিনে সিনেমাটির বক্স অফিস আয় দাঁড়ায় ৪০.৩৫ কোটি রুপি। এরপর তিন দিনেই সিনেমাটি আয় করে ১০১.৪৭ কোটি রুপি। এবং পাঁচ দিন পেরুতেই বক্স অফিসে ১৫০ কোটি আয় অতিক্রম করে সিনেমাটি। সব মিলিয়ে প্রথম সপ্তাহে শুধু ভারতীয় বক্স অফিসে আয় ১৬৫.৪৩ কোটি রুপি এবং ভারতের বাইরে আয় ৭৫.৫০ কোটি রুপি। মোট আয় দাঁড়িয়েছে ২৪০.৯৫ কোটি রুপি।

সালমান খান এখন ব্যস্ত আছে টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস- সিজন নাইন’ নিয়ে। প্রেম রতন ধনপায়ো সিনেমায় রাজকুমারী মৈথিলীর ভূমিকায় অভিনয় করেছেন সোনম কাপুর। প্রেম ও বিজয়ের ভূমিকায় রয়েছেন সালমান খান। সিনেমাটিতে নীল নীতিন মুকেশের চরিত্রটি একটু নেতিবাচক। সালমানের সৎ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন স্বারা ভাস্কর, অনুপম খের, আরমান কোহলি এবং দীপক দব্রিয়াল।