মেইন ম্যেনু

৩০ সেকেন্ডে মুস্তাফিজের জীবনের গল্প!!! (ভিডিওসহ)

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের আরো অনেক তারকাকে ছাপিয়ে বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মুস্তাফিজুর রহমান। নিজেদের বিজ্ঞাপনের জন্য তাই যেকোনো জায়ান্ট কোম্পানির নজর রয়েছে তার ওপর। তবে সবার আগে কাটার মাস্টারকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে নিয়েছে কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান কোকাকোলা। মুস্তাফিজকে নিয়ে এরইমধ্যে তারা প্রথম বিজ্ঞাপনটিও তৈরি করেছে।

৩০ সেকেন্ডের বিজ্ঞাপনটিতে উঠে এসেছে মুস্তাফিজের ক্রিকেট জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়গুলো। সাতক্ষীরার তেতুলিয়া থেকে শুরু। এরপর মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়াম, আর সেখান থেকে দেশের বাইরে পুরো ক্রিকেটবিশ্ব জয় করেছেন নিজের মোহনীয় কাটার আর স্লোয়ার জাদুতে।

নিজ গ্রামে বন্ধুদের সঙ্গে খেলা, ভাইয়ের সঙ্গে সাইকেলের পেছনে চেপে ক্লাবে খেলতে যাওয়া, সব কিছুই আছে বিজ্ঞাপনটিতে। আন্তর্জাতিক পর্যায়ে সফলতার কারণে বিজ্ঞাপন চিত্রটির শেষ দিকে অভিনন্দন জানানো হয়েছে তরুণ ক্রিকেটারকে। ভবিষ্যতের জন্য রয়েছে শুভকামনাও।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ মাতালেও ভারত থেকে চোট নিয়ে দেশে ফিরেছেন মুস্তাফিজ। গ্রামের বাড়িতে কিছুদিন ছুটি কাটিয়ে বর্তমানে ঢাকায় রয়েছেন। চলছে দুই সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া।

ভিডিওটি দেখতে এখানে কিক্ল করুন