মেইন ম্যেনু

৩০ হাজার ফুট উঁচুতে ছেলের জন্মদিন পালন করলেন শাহরুখ

আজ ২৭ মে বলিউড বাদশা শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের জন্মদিন। আর এই জন্মদিনকে ঘিরে শাহরুখ ভক্তদের মাঝে চলছে উন্মাদনা। কারণ একটাই, শাহরুখ খানের এই ছেলে সোশ্যাল মিডিয়াতে বাবার থেকেও বেশি জনপ্রিয়।

এদিকে আব্রামের জন্মদিন উপলক্ষে শাহরুখ খান তার ভক্তদের উন্মাদনা আরও বেশি বাড়িয়ে দিয়েছে তারই পোষ্ট করা অাব্রামের একটি ছবি। ছবিতে আব্রাম ত্রিশ হাজার ফুট উপরে একটি বিমানে বসা। আর বাদশা সেখানেই তার ছেলের জন্মদিন পালন করেন। অর্থাৎ লন্ডন থেকে ভারতে আসার পথে তাদের বহনকারী বিমানটি যখন প্রায় ত্রিশ হাজার ফুট উপরে, তখনই আব্রামের জন্মদিন পালন করেন বাদশা।

সুপারস্টারের সন্তানাদিও সুপারস্টার। আর বলিউড কিং শাহরুখের সন্তানরাতো আরো বড় সুপারস্টার! অন্তত শাহরুখ তার ছোট ছেলে ‘আব্রাম’-এর ক্ষেত্রে এটা বিশ্বাস করেন! কারণ আব্রামকে নিয়ে গণমাধ্যমের যে উচ্ছ্বাস তিনি দেখেছেন যা এমনটি ভাবতে তাকে বাধ্যই করেছে। তাই আব্রামের জন্মদিনেও যে সে খবরের শিরোনাম হবে এটা বোঝা স্বাভাবিকই ছিল!

গত ২২ মে ১৬ বছরের কিশোরীতে পা রাখলেন বলিউড কিং শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান, আর তার মাত্র দিন পাঁচেক পরেই তিন বছর পূর্ণ করলেন শাহরুখের ছোট ছেলে আব্রাম খান। ছেলের জন্মদিনে রীতিমত উচ্ছ্বসিত বলিউড কিং শাহরুখ ও স্ত্রী গৌরি খান।

অন্যদিকে ব্যবসা বাণিজ্য সিনেমা সবকিছু থেকে নিজের সন্তানদের সবচেয়ে বেশি ভালোবাসেন জানিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছিলেন শাহরুখ। সেখানে তিনি জানিয়েছিলেন যে, সারাক্ষণ তাকে ব্যস্ততার মধ্যে থাকলেও বিয়ের পর কখনোই নাকি কাজের চাপে পড়ে নিজের পরিবার আর সন্তানদেরকে নিজের থেকে বঞ্চিত করেননি। শত ব্যস্ততার মাঝেও সময় বের করে তাদের কাছাকাছি থাকেন তিনি।