মেইন ম্যেনু

৪০ দিনে প্রিয়াঙ্কার আয় ১০০ কোটি রুপি!

বলিউড ছাড়িয়ে প্রিয়াঙ্কা এখন হলিউডেরও তারকা। ‘টাইমস’-এর তালিকায় বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তিত্বের একজন হয়ে তিনি এখন তুমুল আলোচনায়। হলিউডের কাজকর্মে কিছুদিনের বিরতি নিয়ে ফিরছেন দেশে, তবে সেটাও কিন্তু ছুটি কাটানোর জন্য নয় নেহাত! ভারতে লম্বা কাজের চাপ নিয়েই ফিরছেন তিনি।

হলিউডে প্রিয়াঙ্কার কাজে আপাতত বিরতির কারণ, টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজনের কাজ শেষ, আবার ‘বেওয়াচ’ নিয়েও ব্যস্ততা নেই আপাতত। ভারতে কাটানোর মতো মাস দেড়েক সময় রয়েছে প্রিয়াঙ্কার হাতে। এই সময়টায় দেশে ফিরে বিভিন্ন পণ্যের প্রচারে ব্যস্ত সময় কাটাবেন তিনি। কাজপাগল প্রিয়াঙ্কা যে কয়টি ব্যান্ডের প্রচারের জন্য স্বাক্ষর করেছেন, সেগুলোর পারিশ্রমিক বাবদ আয় করবেন প্রায় ১০০ কোটি রুপি।

পণ্যের প্রচারের জন্য বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকই নিয়ে থাকেন বলিউডের বড় তারকারা। তবে এত কম সময়ের মধ্যে এমন বিশাল পারিশ্রমিক, চোখটা কপালে উঠে যেতে পারে অন্য অনেক তারকার। তবে প্রিয়াঙ্কার যে কোনো কিছুতেই এখন আর পরোয়া নেই, এ তো বলার অপেক্ষা রাখে না।

টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’-তে প্রধান ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। ‘বেওয়াচ’-এ অভিনয় করছেন খল চরিত্রে, এখানে তাঁর বিপরীতে অভিনয় করছেন ডোয়াইন জনসন (দ্য রক)।