মেইন ম্যেনু

৪০ লাখ পাউন্ড লোকসানে বাড়ি বিক্রি করছেন সেই দম্পতি

শেষ পর্যন্ত ৪০ লাখ পাউন্ড লোকসানেই বাড়িটি বিক্রি করে দিচ্ছেন ডেভিড বেকহ্যাম ও ভিক্টোরিয়া বেকহ্যাম। ফ্রান্সের দক্ষিণে অভিজাত ডোমেইন সেইন্ট ভিনসেন্ট নামের ৬ বেডরুমের ওই বাড়িটি ২০০৩ সালে কিনেছিলেন তারা। ১৫ লাখ পাউন্ডে কেনা সেই বাড়িটি সংস্কারে ব্যয় করেন ৫০ লাখ পাউন্ড। ফলে সব মিলিয়ে অভিজাত এ বাড়িটির দাম পড়েছে ৬৫ লাখ পাউন্ড।

বিংশ শতাব্দীর আদলে তৈরি এ বাড়িটি ভিক্টোরিয়া বেকহ্যাম তার ফ্যাশন সচেতনতা দিয়ে সাজিয়ে তুলেছিলেন। এর পরতে পরতে রয়েছে ফ্যাশনের ছোঁয়া। ভেতরে ঢুকলে মন জুড়িয়ে যায়। রয়েছে সুইমিং পুল। অসাধারণ একটি ডাইনিং হল। বেডরুমগুলোতে রয়েছে প্রকৃতির ছোঁয়া।

এখন তারা বাড়িটি বিক্রি করে দিচ্ছেন ২৪ লাখ পাউন্ডে। ফলে প্রায় ৪০ লাখ পাউন্ড গচ্চা যাচ্ছে তাদের। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল। এতে বলা হয়েছে, ফ্রান্সের বার্গেমন এলাকায় ওই বাড়িটি কিনলেও এ দম্পতি সেখানে সময় কাটিয়েছেন একেবারেই সামান্য সময়। ২০০ একর জায়গার উপর গড়ে তোলা হয়েছে বাড়িটি। তা এখন এ দম্পতি বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তারা এর জন্য দাম হাঁকিয়েছেন ২৪ লাখ পাউন্ড। তবে কী কারণে তারা এটি বিক্রি করে দিচ্ছেন তা স্পষ্ট নয়।