মেইন ম্যেনু

৪ হাজার টাকায় উইন্ডোজ ফোন!

সাশ্রয়ী দামে যারা মাইক্রোসফটের লুমিয়া ফোন কিনতে চান তাদের জন্য সুখবর। জনপ্রিয় ই-কর্মাস ওয়েবসাইট বেস্টবাই (bestbuy.com) কম দামে বিক্রি করছে লুমিয়া ৬৪০। মাত্র ৫৯.৯৯ ডলারে পাওয়া যাবে ফোনটি। ভ্যাট এবং ট্যাক্সবাদে বাংলাদেশি টাকায় ফোনটির মূল্য দাঁড়ায় ৪ হাজার ৬৭৩ টাকার কিছু বেশি।

মাইক্রোসফটের লুমিয়া ৬৪০ ফোনটিতে আছে ৫ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। ডিসপ্লের পিক্সেলের ঘনত্ব ২৯৪ পিপিআই।

ফোনটিতে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৪০০ এসওসি, ১.২ গিগাহার্টজের কোয়াডকোর সিপিইউ, অ্যাড্রিনো ৩০৬ জিপিইউ এবং ১ জিবি র‌্যাম। ফোনটির বিল্টইন মেমোরি ৮ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানোর সুযোগ রয়েছে।

মাইক্রোসফটের এই ফোনটির রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ফ্রন্টে আছে .৯ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এটির ব্যাটারি ২৫০০ মিলিঅ্যাম্পায়ারের। ফোনটি উইন্ডোজ ৮.১ অপারেটিং সিস্টেম চালিত।

বেস্ট বাই জানিয়েছে, স্টক থাকা সাপেক্ষে আগ্রহীরা ফোনটি ৫৯.৯৯ ডলারে কিনতে পারবেন। তাই আর দেরি করে ওয়েবসাইটিতে ঢুঁ মেরে ফরমায়েশ দিয়ে দিন। ফোনটি কেনা যাবে এই ঠিকানায়: http://www.bestbuy.com