মেইন ম্যেনু

৫০-এ দাঁড়িয়ে নিজের বয়স ২৭ দাবি করলেন সালমান

১৯৮৯ সালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা সালমান খান। গত ২৭ বছরের বর্ণিল ক্যারিয়ারে যোগ করেছেন বহুমাত্রা। একদিকে সিনেমায় যেমন অভিনয় করেছেন, তেমনি ‘বিয়িং হিউম্যান’ নামের একটি সামাজিক সেবা প্রতিষ্ঠানও চালান তিনি। ছবি আঁকা এবং সিনেমা প্রযোজনায় নাম লিখিয়েছেন বহু আগেই। এবছর তো আরেকধাপ এগিয়েছেন এই তারকা। ‘হিরো’ ছবিতে প্লেব্যাক করে গায়কের খাতায়ও নাম লিখিয়েছেন তিনি। আজ এই বহুমুখী তারকার ৫০তম জন্মদিন। তবে আজ তিনি নিজেকে ২৭ বছরের বলে দাবি করলেন।

শাহরুখ ও আমিরের মতো সালমানও আজ ৫০এর ঘরে পা দিলেন। ১৯৬৫ সাল থেকে ২০১৫ পর্যন্ত ধরলে হিসেবে তার বয়স হয় ৫০। কিন্তু তিনি নাকি নিজেকে ২৭ বছরের তরুণ মনে করেন। কারণ তার মনের বয়স নাকি এখনও তরুণ। একারনে ২৭-ই তার উপযুক্ত বয়স, জানালেন সালমান।

এই অভিনেতা শুধু বক্স অফিসকেই নয়, তার ভক্ত দর্শকদেরও প্রচুর বিনোদন মাখা হিট সিনেমা উপহার দিয়েছেন। সমালোচকেরা বলেন, সালমান কোনও ছবিতে শুধু মুখ দেখালেই ছবি একশো কোটির ক্লাবে পৌঁছে যায়। গত কয়েক বছর ধরে তার প্রতিটি ছবিই দুশো কোটির ব্যবসা করেছে।

সালমানের ২৭ বছরের এই বিশাল ক্যারিয়ারে রয়েছে বিভিন্ন বিতর্কও। স্ক্যান্ডাল তার নিত্য দিনের সঙ্গী। বহু নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। ‘হিট অ্যান্ড রান’ মামলার কারণে বছরজুড়েই শিরোনামে থেকেছেন সালমান। সম্প্রতি শোনা যাচ্ছে, আগামী বছর নাকি তার রোমানিয়ান বান্ধবী লুলিয়ার সাথে বিয়েটা সেরে ফেলতে যাচ্ছেন সালমান।