মেইন ম্যেনু

৫০ টাকায় বাংলাদেশ-ভারতের টেস্ট ম্যাচের টিকিট

বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের টিকিটের দাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক ইমেইল বার্তায় বিসিবি জানায়, সর্বনিম্ন ৫০ টাকায় পাওয়া যাবে ফতুল্লায় অনুষ্ঠিতব্য টেস্ট ম্যাচের টিকিট। ইস্টার্ন গ্যালারিতে বসতে হবে ৫০ টাকার টিকিট সংগ্রহকারীদের। সর্বোচ্চ ৫০০ টাকায় পাওয়া যাবে গ্রান্ড স্ট্যান্ডের টিকিট। এ ছাড়া ওয়েস্টার্ন গ্যালারির জন্যে ৮০, ক্লাব হাউজের জন্যে ২০০ ও ইন্টারন্যাশনাল গ্যালারির জন্যে ৩০০ টানা ‍গুনতে হবে ক্রিকেটপ্রেমীদের।

৮ জুন থেকে টেস্ট ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউক্যাশে। এ ছাড়া ৯ জুন থেকে ইউসিবিএল ব্যাংকে তিনটি শাখায় টিকিট পাবেন ক্রীড়ামোদিরা। ১০ জুন ফতুল্লায় হবে ভারত ও বাংলাদেশের একমাত্র টেস্ট ম্যাচ।

ইউক্যাশে প্রতিটি ওয়ানডের টিকিট বিক্রি শুরু হবে ওই ম্যাচের দুদিন আগে। ম্যাচের একদিন আগে পাঁচটি শাখায় পাওয়া যাবে ওয়ানডের টিকিট।

ওয়ানডেতে সর্বনিম্ন ১৫০ টাকায় পাওয়া যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। সর্বোচ্চ ৩০০০ টাকায় মিলবে বিসিবি হসপিটালিটি বক্সের টিকিট। সমপরিমাণ টাকায় পাওয়া যাবে গ্রান্ড স্ট্যান্ড নর্থ ও সাউথের টিকিট। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১০০০ টাকায়। এ ছাড়া ৫০০ ও ২৫০ টাকায় মিলবে যথাক্রমে শহীদ মুস্তাক ও জুয়েল স্ট্যান্ডের এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »