মেইন ম্যেনু

৬ হাজার মানুষকে ইফতার করালেন মুস্তাফিজ

বিস্ময়বালক মুস্তাফিজ দিন দিন ভক্তদের কাছে আরো প্রিয় হয়ে উঠছেন। আইপিএল শেষে ঢাকায় কিছুটা সময় কাটানোর পর সাতক্ষীরার তেঁতুলিয়ায় নিজ গ্রামে ফেরেন তিনি। জাতীয় দলে যোগদানের পর থেকেই সেরা খেলাটা উপহার দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই নিজের অবস্থানটা পোক্ত করে নিয়েছেন। আইপিএলে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়ে দেশের সম্মান বাড়িয়েছেন।

দেশের সম্মান বাড়িয়ে জাতীয় বীর খেতাব নিয়ে বাড়িতে ফিরে আসা মুস্তাফিজ ভুলে যাননি তার এলাকার মানুষের সম্মানের কথা। রোজাদারদের সম্মানে এলাকার পার্শ্ববর্তী ৬টি মসজিদে প্রায় ৬ হাজার মানুষকে ইফতার করালেন তিনি। ইফতারির আয়োজনে খেজুরের সঙ্গে ছিল গরুর মাংস আর খিচুড়ি।

মুস্তাফিজের গাড়ির ড্রাইভার অবসরপ্রান্ত সেনা সদস্য রেজাউল ইসলাম জানান, এলাকার রোজাদার মানুষদের ইফতার করানোর জন্য এক লাখ টাকা মূল্যের একটি গরু কেনা হয়েছিল। সব মিলিয়ে প্রায় আড়াই লাখ টাকা খরচ করেছেন মুস্তাফিজ।

মুস্তাফিজের ইফতারির আয়োজনে শরীক হওয়া তেঁতুলিয়া এলাকার কাদের শেখ বলেন, মুস্তাফিজ আমাদের গ্রামের ছেলে। সে বয়সে ছোট হলেও সম্মানে অনেক বড় হয়েছে। আমাদের গ্রামের নাম উজ্জ্বল করেছে। দোয়া করি সে আরো অনেক বড় হোক, এলাকার সুনাম বৃদ্ধি করুক।

গত ৩১ মে বাড়িতে রাত ১১টায় গ্রামের বাড়িতে পৌঁছানোর পর থেকে সেখানেই অবস্থান করছেন মুস্তাফিজ। বুধবার ঢাকার উদ্দেশ্যে সাতক্ষীরা ছেড়ে যাওয়ার কথা রয়েছে তার।