মেইন ম্যেনু

৬-১ গোলে সদর উপজেলাকে হারিয়ে নবাবগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ান

দিনাজপুরে ৬ষ্ঠ বঙ্গবন্ধু কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় ৬-১ গোলে সদর উপজেলাকে পরাজিত করে নবাবগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ান হয়েছে।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুর স্টেডিয়ামে শুক্রবার বিকেলে টুর্নামেন্টের চূড়ান্ত খেলা খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস, দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম।

দিনাজপুর স্টেডিয়াম কানায় কানায় পরিপূর্ণ হাজার হাজার দর্শকের উপস্থিতিতে বিকেল ৪টায় খেলা শুরু হয়। খেলায় নবাবগঞ্জ উপজেলা ৬-১ গোলে সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত দলের খেলোয়ার ও কর্মকর্তাদের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

খেলা শুরুর পূর্বে চিরিরবন্দর উপজেলার আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের ২৮০জন শিক্ষার্থী আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য তুলে ধরে মনোমুগ্ধকর ডিসপ্লে পরিদর্শন করেন এবং দ্বিতীয় অর্ধের খেলার পূর্বে দিনাজপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা ডিসপ্লে পরিবেশন করে।