মেইন ম্যেনু

৭ খুন : অধিকতর তদন্ত বিষয়ে আদেশ ৯ ডিসেম্বর

আইনজীবী চন্দন সরকারসহ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার অধিকতর তদন্ত হবে কিনা তা জানা যাবে আগামী ৯ ডিসেম্বর।

এ বিষয়ে দায়ের করা এক আবেদনের শুনানি করে হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্টের বেঞ্চ রোববার এ আদেশ দেয়। নিহত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির আইনজীবী এ আবেদনটি করেছিলেন।

আবেদনের পক্ষে শুনানি করেন বিউটির আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, মন্টু ঘোষ। অপরদিকে, রাষ্ট্রপক্ষে ছিলেন- ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুজ্জামান কবির।

রোববার বেলা সাড়ে ৩টার দিকে এ মামলার আবেদনের শুনানি শুরু হয়। প্রায় ১ ঘণ্টা শুনানি করে আগামী ৯ ডিসেম্বর এ আদেশের জন্য দিন ধার্য করেন আদালত। এর আগেও গত দু’দিন এ মামলার আবেদনের ‍শুনানি করা হয়।

এর আগে গত রোববার নিহত কাউন্সিল নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি এ মামলার অধিকতর তদন্ত চেয়ে ও নুর হোসেনকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে এ আবেদনটি দায়ের করেন।

জানা গেছে, নিহত নজরুল ইসলামের স্ত্রী বিউটির করা মামলায় ৩৫ জনের বিরুদ্ধে চার্জশিট দেয়া হয়েছে। যেখানে অনেক গুরুত্বপূর্ণ বিষয় বাদ পড়ে গেছে।

বিউটির আইনজীবী বলেন, ‘আমরা বিচারিক আদালতে এ বিষয়ে আবেদনে করলে আমাদের আবেদন খারিজ করে দেয়া হয়। তাই গত রোববার হাইকোর্টে আমরা এ চাঞ্চল্যকর মামলার আবেদনটি দায়ের করি।’