অদ্ভূত কারণে জুতো না পরেই ফটোসেশনে ধাওয়ান!

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান মাঝেমাঝেই অদ্ভুত ঘটনা ঘটিয়ে শিরোনামে আসেন। তবে এবারের ঘটনা বেশ আলাদা আর মজাদার। টানা বিদেশ সফর। প্রথমে চ্যাম্পিয়ন্স ট্রফি, তারপর ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে ভারত আপাতত দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায়। প্রথম ম্যাচে খেলতে নামার আগেই বিসিসিআই নতুন মৌসুমের জন্য টেস্ট কিটের ছবি প্রকাশ করে। আর এখানেই ঘটে ঘটনাটি!

অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে টেস্টের জার্সি প্রকাশ করে বিসিসিআই। সেই পোস্ট করা টুইটে দেখা যাচ্ছে চেতেশ্বর পূজারা, উমেশ যাদব, হার্দিক পাণ্ডিয়া, শিখর ধাওয়ানদের নতুন জার্সি পড়ে ফটোসেশন করতে। তবে শিখর ধাওয়ান বাকি সকলের থেকে আলাদা। তিনি টেস্ট দলের জার্সি উন্মোচনের ফটোসেশন করেন হাওয়াই চপ্পল পরে! যে জন্য তাকে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় হাসাহাসির শিকার হতে হয়।

যুবরাজ সিং জাতীয় দল ও আইপিএল সতীর্থকে উদ্দেশ্য করে বেশ মজার টুইট লেখেন, ‘আমার জাঠ বন্ধু জুতাটা অন্তত পড়ে নাও। ‘ সানরাইজার্স হায়দরাবাদ টিমমেটকে সঙ্গে সঙ্গেই ফিরতি টুইটে ধাওয়ান বলেন, ‘ভাবতে পারিনি যে আপাদমস্তক ছবি পোস্ট করবে। তবে কোনো সমস্যা নেই, কারণ আমি চপ্পলও সুন্দরভাবে ক্যারি করতে পারি। ‘

দুবছর আগে শেষ যেবার শ্রীলঙ্কা সফরে গিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতেছিল ভারত। এবারও শাস্ত্রীর শিষ্যরা সেই ধারা বজায় রাখতে বদ্ধপরিকর। যদিও সেই আগের শ্রীলঙ্কা এখন আর নেই। তাই প্রথম দিনেই খর্বশক্তির দলটির বিপক্ষে ১৯০ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন ধাওয়ান। এরপর চেতেশ্বর পূজারার সেঞ্চুরিতে সাড়ে তিনশ ছাড়িয়েছে ভারতের স্কোর।