মেইন ম্যেনু

অনলাইনে ভাইরাল শাকিব-অপুর ছেলে!

qq1q

ঢালিউডের এক নম্বর জুটি শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে ও সন্তানের গুঞ্জনে এবার নতুন করে যুক্ত হলো সন্তানের ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হচ্ছে ‘লাভ ম্যারেজ’ জুটির সন্তান।

শিশুটির মুখচ্ছবি অনেকটা শাকিব খানের মুখের মতো— বলছেন ‘বাংলা চলচ্চিত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যরা। তাদের অনেকের মন্তব্য— এতো সুন্দর সন্তানকে কেন অস্বীকার করছেন শাকিব খান!

তবে উত্তরও দিচ্ছেন তারা। তাদের মতে, শাকিব যেহেতু বিয়ের খবর অস্বীকার করেছেন সেখানে সন্তানের খবর কীভাবে স্বীকার করবেন! এতে তার ব্যক্তি ইমেজ ক্ষতিগ্রস্ত হবে।

কারো কারো মতে, শুধু ব্যক্তি ইমেজ নয় শাকিবের ক্যারিয়ারেরও মারাত্মক ক্ষতি হবে। অপু বিশ্বাসকে বিয়ে করেছেন এ খবর ভক্তরা যত সহজে মেনে নিবেন, সে জায়গায় সন্তানসহ মেনে নেওয়া অনেকের পক্ষেই বেশ কষ্টসাধ্য হবে। অপুর লুকোচুরির কারণে অনেক প্রযোজক ক্ষতিগ্রস্ত হয়েছেন, তারা এ খবরে চটে যেতে পারেন— বলছেন অনলাইনে শাকিব-অপুর সন্তানের ছবি শেয়ারকারীরা।

অবশ্য, একাধিক সূত্র অপুর সন্তানের খবরটি উড়িয়ে দিচ্ছে না। অপুর ঘনিষ্ঠ এক পরিচালক বলছিলেন, ‘গত জুন থেকে অপু কলকাতায় আছেন। চলতি মাসের মাঝামাঝিতে শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্র সন্তানের মা হয়েছেন। এর আগে ১৭ সেপ্টেম্বর অপু বিশ্বাসের মান ভাঙ্গাতে শাকিব কলকাতায় যান। শাকিব চান না বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক। কিন্তু অপু বিয়ের খবর ঘোষণা দেওয়ার অবস্থানে এখনও অনড়।’

চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরবেন অপু। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন।

সাম্প্রতিক সময়ে অপুর আত্মীয়ের বরাত দিয়ে শাকিবের সঙ্গে বিয়ের খবর ছেপেছে একাধিক সংবাদমাধ্যম। সেখানে তাদের প্রেম-বিয়ের বিস্তারিত উঠে আসে।

তবে বরাবরের মতো শাকিব খান এসব খবরকে উড়ো খবর বলছেন। তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, ‘অপু বিশ্বাস আপনাদের কাউকে এরকম কিছু বলছেন কিংবা আদৌ যে সন্তানের ছবি দেখাচ্ছেন তার এমন কোনো প্রমাণ দেখাতে পারবেন না।’

সম্প্রতি শাকিব জানান, এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন তেমন প্রমাণও কেউ দিতে পারেননি। অপুর ভয়েস রেকর্ড বা অন্য কোনো প্রমাণ দেখাতে পারলেই মন্তব্য করতে রাজি বলে জানান এ সুপারস্টার।

এ সময় তিনি আরো বলেন, ‘জনপ্রিয় একটি জুটিকে নষ্ট করতে এসব গুজব ছড়ানো হচ্ছে। সাংবাদিকদের উচিত এসব গুজবে কান না দিয়ে সত্যটা খুঁজে বের করা। হয়ত অপুর ঘনিষ্ঠ সূত্র বলে যারা এসব ছড়াচ্ছে, তারা আমার ও অপুর ভালো চায় না।’

ঢালিউডে চালু গুজব থেকে জানা যায়, ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’-এ অভিনয় করতে গিয়ে শাকিব-অপু বিশ্বাসের জুটির প্রেমের সূচনা। ২০০৮ সালে তারা বিয়ে করেন। সাক্ষী ছিলেন প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলাম। বিয়ের চার বছর পর ২০১২ সালে শাকিব-অপুর কোল জুড়ে আসে প্রথম সন্তান। সন্তানটি বর্তমানে বগুড়ায় অপুর মায়ের কাছে বড় হচ্ছে। কেউ জিজ্ঞেস করলে বলেন, ‘বোনের মেয়ে’। ২০১২ সালে সন্তান জন্মদানের সময় অপু বিশ্বাস প্রায় দেড় বছরের বিরতি দিয়ে ফেরেন। তখন বলেন, ‘নিজেকে নতুন রূপে হাজির করার জন্য এ বিরতি’।