মেইন ম্যেনু

অপহরণকারীকে নিয়েই আদালতে ঐশী

নিখোঁজের ১০দিন পর অপহরণকারীকে নিয়েই সিলেট আদালতে আসলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্রী ঐশী। বৃহস্পতিবার সকালে আদালতে হাজির হন। বেলা দুইটায় আদালতে তাদের শুনানি অনুষ্ঠিত হবে।

সূত্র জানায়, ঐশী স্বেচ্ছায় তার প্রেমিক লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন। কিন্তু নিখোঁজ হওয়ার পর শাহপরান থানায় তার বাবা সনাতন হামোম বাদি উৎপলের বিরুদ্ধে অপহরণ মামলা করায় তারা আদালতে হাজির হয়েছেন।

এ ব্যাপারে নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা জানান, ‘মেয়েটি নিখোঁজ থাকায় আমরা তাকে খোজেঁ বের করার চেষ্টা করছিলাম। কিন্তু তিনি স্ব-ইচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান। আজ তিনি প্রেমিক সহ আদালতে গিয়েছেন।

সাংস্কৃতিক কর্মকান্ডের জন্য ঐশী ক্যাম্পাসের প্রিয় মুখ। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলে থাকতেন। গত ৭ নভেম্বর সুবিদবাজারে টিউশনী থেকে আর ক্যাম্পাসে ফিরেনি সে। এরপর তার বাবা বাদি হয়ে শাহপরাণ (র.) থানায় অপহরণ মামলাটি দায়ের করেন।

মামলায় উৎপল সিংহ ও তার বাবা-মাকে আসামী করা হয়েছে। ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমে মেয়ে এবং উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।