মেইন ম্যেনু

অভিনেতা ডনের প্রতি শিমুল খানের কৃতজ্ঞতা

sum-l20161106021723

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা ডন ক`দিন আগে বগুড়া থেকে মোটরবাইকে ঢাকা ফিরছিলেন। এরপর ঢাকার কাছে সাভারে পৌঁছালে তিনি সড়ক দুর্ঘটনার কবলে পড়েন। মাথায় গুরুতর জখম হয়ে ১০টি সেলাই নিয়ে হাসপাতালে ভর্তি হন।

বর্তমানে ডন কিছুটা সুস্থতার পথে থাকলেও মাথার ক্ষত এখনো শুকায়নি। ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন প্রায় ৬০০ শতাধিক বাংলা ছবির এই খলনায়ক।

শারীরিক এমন অসুস্থতার মধ্যেও ডন তার অভিনিত `ছিটমহল` ছবির ডাবিংয়ে অংশ নিয়ে দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করলেন। শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় ছবিটির ডাবিং করেন তিনি। ডনের এমন দায়িত্ববোধে মুগ্ধ হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এ ছবির অভিনেতা ও সার্বিক তত্ত্বাবধায়ক শিমুল খান।

ডনের প্রতি শ্রদ্ধা প্রকাশ করে শিমুল খান বলেন, `শনিবার রাতে `ছিটমহল` ছবির ডাবিং শেষ করেছেন ডন ভাই। শরীরের এমন নাজুক অবস্থা নিয়ে হাসপাতালের বেড থেকে পূর্বের দেয়া সময় অনুযায়ী তিনি ডাবিংয়ে অংশ নিয়েছেন। যেখানে চলচ্চিত্রের অনেক সিনিয়র শিল্পীরাও সুস্থ থেকে সময় অনুযায়ী কাজে আসে না সেখানে এই ঘটনা থেকে অনেক কিছু শিখার আছে। ডন ভাই সত্যি একটা দৃষ্টান্ত স্থাপন করলেন। আমি তার এই পেশাদারীত্বকে সম্মান জানাই।`

সবশেষে ডনের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন শিমুল খান আরো বলেন, `ডন ভাই এই ছবিটিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছেন। চরিত্রটি পছন্দ হওয়ায় তিনি কাজটি পারিশ্রমিক ছাড়াই করেছেন। এখানে প্রথমবারের মতো তাকে গ্রামীণ প্রেক্ষাপটে সামন্তবাদীর ভূমিকায় দেখা যাবে। যিনি ছবিটির মূল ভিলেন হয়ে হাজির হবেন।`

`ছিটমহল` ছবিটি পরিচালনা করেছেন এইচ আর হাবিব। ডন-শিমুল ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ, পিয়া জান্নাতুল, আরমান পারভেজ মুরাদ, মিরাক্কেলের সজল প্রমুখ। নির্মাতা হাবিব জানান, আগামী মাসে ছবিটি সেন্সরে ছবিটি জমা পড়বে। তারপর জানুয়ারি মাসেই ছবিটি মুক্তি দিতে চান তিনি।