মেইন ম্যেনু

অশ্লীল নৃত্য : অবশেষে মামলা খেলেন নর্তকীরা

dance-2

চলছিল ছটপুজোর অনুষ্ঠান। তাতেই এমন নাচা-গানা করলেন যে পুলিশের খাতায় নাম উঠে গেল চার মহিলার। অশ্লীল নাচের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। মুম্বইয়ের নাল্লা সোপারার ঘটনা। রবিবার রাতে চলছিল এই অনুষ্ঠান। বলিউডি গানের সঙ্গে পা মেলাচ্ছিলেন ওই মহিলারা।

‘হিন্দি বাসিক বিকাশ মণ্ডল’ এই অনুষ্ঠানের আয়োজন করেছিল। ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও ৩৪ নম্বর ধারায় অর্থাৎ অশ্লীলতার দায়ে ডিজে-র বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। মহিলাদের নাচের ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। রবিবার ছটপুজো উপলক্ষে একটি পুকুরের পাশে মঞ্চ করে চলছিল ওই অনুষ্ঠান। সন্ধে ৬টা নাগাদ স্টেজে ওঠেন ওই চার মহিলা। সাড়ে ৭টা পর্যন্ত চলে নাচ। সেইসময় প্রায় ২০০০ দর্শক উপস্থিত ছিল। বেশিরভাই পুরুষ ছিল দর্শকদের মধ্যে। বেশ আবেদন-পূর্ণ হিন্দি ও ভোজপুরী গানের তালে কোমর দোলায় নর্তকীরা। উৎসাহে স্টেজে উঠে পড়ে বেশ কয়েকজন দর্শক। পা মেলায় নর্তকীদের সঙ্গে।

এছাড়া অনেকে ছবি তুলতে থাকে। কেউ কেউ টাকাও ছড়াতে শুরু করে মঞ্চে উঠে। রাত সাড়ে ৯টা নাগাদ উচ্চৈঃস্বরে শুরু হয় গান। প্রায় সব দর্শকই তখন স্টেজে। সোমবার সেই ভিডিও প্রকাশ্যে আসতে পুলিশকে একটি আবেদন জানায় মহারাষ্ট্র নবনির্মান সেনা। তারা জানায়, এই অনুষ্ঠান চলাকালীন স্টেজের পিছনে ছিল ছত্রপতি শিবাজীর ছবি।