মেইন ম্যেনু

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির মুক্তি নিয়ে জট কাটল

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির জট কাটল অবশেষে। এই ছবি কোনওভাবেই যাতে মুক্তি না পেতে পারে তার জন্য সারা দেশের সিঙ্গল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সকে হুমকি দিয়েছিল এম এন এস। গতকাল এম এন এসের ১২ জনকে গ্রেফতারও করা হয়। এম এন এসকে নানাভাবে অনুরোধ করার পর পুলিশ কমিশনারের দারস্থ হন প্রযোজক গিল্ড।

তাঁদের তরফ থেকে আশ্বাস দেওয়া হয় ছবি যাতে নির্বিঘ্নে সব প্রক্ষাগৃহে মুক্তি পেতে পারে তার ব্যবস্থা করা হবে। তবে ভরসা রাখতে না পেরেই বৃহস্পতিবার সকালে মুকেশ ভাটের নেতৃত্বে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করেন বলিউড প্রযোজক গিল্ড। তাঁদের আশ্বস্ত করেন রাজনাথ সিং। তিনি এও জানান দেশের সব রাজ্যের সরকারকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা দেওয়ার নির্দেশ দেওয়া হবে।

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ছবিতে থাকায় প্রথম থেকেই নানা বিতর্কের মুখে পড়ছে ছবি।তবে তাঁর পাশে এসে দাঁড়িয়েছে বলিউড। তবে কোনও ফল না পেয়ে এম এন এসের উদ্দেশে নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও মেসেজ পোস্ট করেন করণ জোহর। তাতেও মন গলেনি এম এন এসের। তাই আপাতত কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপেই শেষ পর্যন্ত স্বস্তির নিশ্বাস নিচ্ছে গোটা টিম।-জিনিউজ