আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়- নাজনীন আলম

‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় আবারও ভোট দিতে হবে।’

ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামী লীগ সরকারের সফলতা ও উন্নয়ন কর্মকান্ডের প্রচারণায় অনুষ্ঠিত পথসভায় এসব কথা বলেছেন গৌরীপুর থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নাজনীন আলম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বীরপুর বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভা শেষে তিনি গণসংযোগ করেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য মোঃ সাহাবুদ্দিন সায়েমের সভাপতিত্বে ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মোঃ শরীফ মিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শরীফ আলম, বোকাইনগর ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক মোঃ মজিবুর রহমান, ইউনিয়ন মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ নয়ন মিয়া, জেলা বঙ্গবন্ধু তথ্য ও প্রযুক্তি লীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক মোঃ আরিফ সরকার।