আওয়ামী লীগের পক্ষে নির্বাচনে লড়বেন শাকিল খান

সংসদ সদস্য হতে চান এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। আসন্ন ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন বলে একটি অনলাইন নিউজ পোর্টালকে গত ১৫ মে জানিয়েছিলেন।

শাকিল খানের বক্তব্য নিয়ে সেদিনই `সংসদ নির্বাচন করবেন শাকিল খান` শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। মঙ্গলবার (২৭ জুন) শাকিল খান নিশ্চিত করে জানালেন, তিনি বাগেরহাট-২ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে সংসদ নির্বাচনে অংশ নেবেন।

শাকিল খান বলেন, আমি মানুষের জন্য কাজ করতে চাই। সুযোগ পেলে কারো জন্য কিছু করার চেষ্টা করি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা অনেক দিনের। এ জন্য একটু একটু করে প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আছে। তাই বাগেরহাট ২ (বাগেরহাট সদর-কচুয়া উপজেলা) আসন থেকে মনোনয়ন প্রার্থী হচ্ছি।

শাকিল খান বিষয়টি জানিয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েও সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও অংশ নেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন, যেখান থেকে দুস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন আমার ঘর আমার বেহেশত ছবির এই নায়ক।প্রতিবেদন জাগো নিউজের সৌজন্যে প্রকাশিত।