মেইন ম্যেনু

আকমল শোক সংবাদে লিখলেন ‘ভেরি নাইস’!

হয় সে পাগল, না হয় সে ইংলিশে কাঁচা। আর তাও যদি না হয় টুইট কী, কীভাবে ব্যবহার করতে হয়—এ ব্যাপারে আনুষ্ঠানিক শিক্ষা নেওয়া বোধ হয় দরকার পাকিস্তানী ক্রিকেটার উমর আকমলের।

মাঝে মাঝেই ভুলভাল টুইট করে প্রায়ই হাসির খোরাক হন পাকিস্তানি এই ব্যাটসম্যান। এবার এমন কিছু করেছেন, আগের সবকিছুই ছাড়িয়ে গেছে। ডেভ হোয়াটমোরের শোক জানানো এক টুইটের জবাবে আকমল লিখলেন ভেরি নাইস’। শুধু তা-ই নয়, দিয়েছেন খুশি হওয়ার ইমোও!

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ম্যাক্স ওয়াকারের মৃত্যুর পর হোয়াটমোর একটি ছবি টুইট করেছিলেন। তবে সেটা গত সেপ্টেম্বর মাসের কথা। উমর আকমল কী মনে করে সে পোস্টটাই গতপরশু রি-টুইট করলেন। সঙ্গে আবার হাসির একটা ইমোও যুক্ত করে লিখলেন ‘ভেরি নাইস’! এই টুইটের পরই অনুসারীদের সমালোচনার ঝড় বয়ে গেছে আকমলের ওপর দিয়ে। তখনো নিজের ভুল বুঝতে পারেননি আকমল!

পরে পাকিস্তানি সতীর্থ আহমেদ শেহজাদ ভুল ধরিয়ে দিয়েছেন আকমলের। তারপরই হুঁশ ফেরে তার, আগের টুইট মুছে ফেলে নতুন আরেকটি টুইট করেছেন। শেহজাদকে ধন্যবাদ দিয়ে সবার কাছে ভুলের জন্য ক্ষমাও চেয়ে আকমল। তবে যতক্ষণ তিনি একাজটি করেছেন ততক্ষণে তার পোস্ট ভাইরাল হয়ে গেলে স্যোসাল মিডিয়ায়।