আগের স্ত্রীকে তালাকের আগেই সন্দীপ-কারিশমা বিয়ে করার জন্য প্রস্তুত

সঞ্জয় কাপুরের সঙ্গে তাঁর বিচ্ছেদ সম্পূর্ণ। বিচ্ছেদের পর বিদেশে গিয়ে ঢাকঢোল পিটিয়ে প্রিয়া সচদেবকে বিয়েও করেছেন সঞ্জয় কাপুর।

কিন্তু, করিশমা কাপুর এখনও সেইরূপে রয়েছেন।

শোনা যাচ্ছে, করিশমার বয়ফ্রেন্ড সন্দীপ তোশনিওয়ালকে বিয়ে করার পথে কাঁটা হয়ে দাঁড়াচ্ছে বিবাহ বিচ্ছেদ। সন্দীপ এখনও তাঁর স্ত্রী অশ্রিতার কাছ থেকে আলাদা হতে পরেননি। আর সেই কারণেই করিশমার সঙ্গে তাঁর বিয়ে আটকে রয়েছে। অশ্রিতার সঙ্গে বিচ্ছেদ সম্পন্ন হলেই, কাপুর কন্যার গলায় মালা দেবেন ওই ব্যবসায়ী।

ব্যান্দ্রার একটি ফ্যামিলি কোর্টে আগামী ১৯ জুলাই সন্দীপ, অশ্রিতার বিবাহ বিচ্ছেদ মামলার শুনানি রয়েছে। ওইদিন বিচ্ছেদের সমস্ত শর্ত দু’পক্ষ মেনে নিলে অশ্রিতার সঙ্গে পাকাপাকিভাবে আলাদা হয়ে যাবেন সন্দীপ।

এদিকে করিশ্মা কাপুরকে বিয়ে করার জন্য একেবারে তৈরি সন্দীপ। বিয়ের পর জুহুতে দু’জনে সংসার পাতবেন বলে, সেখানে ৩ বিএইচকে-র একটি ফ্ল্যাটও দু’জনে নিয়েছেন বলে শোনা যাচ্ছে।

যদিও, করিশমা, কারিনার বাবা রণধীর কাপুর সম্প্রতি জানিয়েছেন, ‘লোলো (করিশ্মা) খুব খুশি নিজের জীবন নিয়ে। আমার মনে হয় না, ও আর বিয়ে করবে। আমার সঙ্গে ওই বিষয়ে লোলোর কথাও হয়নি কখনও। তবে যদি আবার বিয়ে করতে চায়, তাহলে আমার আশির্বাদ সব সময় ওর সঙ্গে আছে। ’ এখন দেখা যাক, রণধীর কাপুরের কথা বাস্তব রূপ নেয়, না কি সন্দীপ তোশনিওয়ালকে আবার বিয়ে করেন করিশমা কাপুর।