মেইন ম্যেনু

আজ আশুলিয়ায় পুলিশের উপর সন্ত্রাসী হামলার ১বছর

234-900x450

টিপু সুলতান (রবিন), স্টাফ করেসপন্ডেন্ট : আজ ৪ নভেম্বর, আজ থেকে এক বছর পূর্বে আজকের এই দিনে আশুলিয়ার বাড়ইপাড়ায় পুলিশের চেক পোষ্টে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে চেক পোষ্টে দায়িত্বে থাকা শিল্প পুলিশের কনস্টেবল মুকুল হোসেন নিহত হয় এবং আহত হয় অপর কনস্টেবল নুর আলম।

ঘটনার দিন আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া নন্দন পার্কের সামনে পুলিশ চেক পোষ্টে দায়িত্ব পালন করছিল শিল্প পুলিশের তিন সদস্য। দায়িত্ব পালনকালে গাজীপুরের চন্দ্রা থেকে আশুলিয়ার জিরানীর দিকে ছেড়ে আসা তিন জন আরোহী নিয়ে একটি মটরসাইকেলের গতিরোধ করেন চেকপোষ্টের ওই তিন সদস্য। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই মটরসাইকেলে থাকা আরোহীরা চেকপোষ্টের পুলিশ সদস্যদের উপর হামলা চালায়। তাদের এলোপাথাড়ি কোপে গুরুত্বর আহত হয় পুলিশ সদস্য মকুল হোসেন ও নুর আলম। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুকুল হোসেন মারা যায়।

এদিকে, ঘটনার দিন রাতেই আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাদী হয়ে অজ্ঞতনামাদের আসামী করে একটি মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটির তদন্তভার ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের কাছে রয়েছে। এছাড়া অতি দ্রুত মামলাটির চার্জসিট দেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

নোটঃ মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক এএফএম সায়েদ মামলাটিকে সেনসেটিভ উল্লেখ করে তদন্ত ও গোপনীয়তার স্বার্থে বিস্তারিত তথ্য দিতে রাজি হননি।