মেইন ম্যেনু

আত্রাইয়ে প্রতিপক্ষের হামলায় আহত মৎস্য ব্যবসায়ী

song

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে প্রতিপক্ষের হামলায় মোঃ আজাদ সরদার (৩৫) নামের এক মৎস্য ব্যবসায়ী আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ৭টার দিকে উপজেলার শাহাগোলা মাছ বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আজাদ সরদার প্রতিদিনের ন্যায় মাছ বিক্রয়ের জন্য শাহাগোলা রেলওয়ে স্টেশন মাছ বাজারে গেলে পূর্ব শক্রতার জের ধরে শাহাগোলা গ্রামের মৃত কাশেম আলীর ছেলে মোঃ আবু বক্কর (৩৬) ও তার ভাই মোঃ আবু জাহেদ (৩৩) আজাদ সরদারের উপর হামলা চালায়। এ সময় আজাদ সরদার গুরুত্বর আহত হয় এবং তার চিৎকার শুনে বাজারের লোকজন আহত আজাদ সরদারকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসালয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে স্থানীয় লোকজনের ভয়ে তারা এলাকা থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, আজাদ সরদার বৃহস্পতিবার সকালে মাছ বিক্রয়ের জন্য বাজারে নিয়ে এলে আবু বক্কর ও তার ভাই আবু জাহেদ তার উপর অতর্কিত হামলা চালায় এবং তাকে গুরুত্বর আহত করে। আমরা তাকে স্থানীয় চিকিৎসালয়ে নিয়ে যায়।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরোদ্দজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজাদ সরদার এ ঘটনায় দুই জনের উপর অভিযোগ দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।