আনিসুল হককে নিয়ে ফেসবুকে যা লিখলেন স্ত্রী রুবানা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক বর্তমানে লন্ডনে চিকিৎসাধীন। গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান মেয়র আনিসুল হক।

সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তিনি মস্তিষ্কের রক্তনালীর প্রদাহে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আনিসুল হক এখনও আইসিইউ তে রয়েছেন বলে ফেসবুকে জানিয়েছেন তার নতুন টিভি চ্যানেল নাগরিক টিভির প্রধান নির্বাহী ডা: আব্দুন নূর তুষার।

ফেসবুকে তিনি লেখেন, দয়া করে লন্ডনে বাঙালিরা সেখানে ভিড় করবেন না। তার চিকিৎসার ক্ষতি হতে পারে। তার বিষয়ে চিকিৎসকরা জানালে আমরা আপনাদের জানাবো।

এদিকে মেয়র আনিসুল হকের স্ত্রী রুবানা হক ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

যেখানে তিনি লিখেছেন, আনিসুল হক তার জীবনের শ্রেষ্ঠ সময়টা পার করছেন মানুষের কল্যাণে। তাকে মানুষ কতটা ভালোবাসে তা ফেসবুকে এসে দেখতে পাচ্ছি। আমি দেশের সব মানুষের কাছে আনিসুল হকের সুস্থতার জন্য দোয়া চাইছি। মানুষ যেভাবে আনিসুল হক এবং আমাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি লেখেন, গত ২৯ জুলাই লন্ডনে আসেন মেয়র আনিসুল হক। এখানে আসার আগে থেকেই প্রায় ২ মাস ধরে আমার স্বামী ডিজিনেস সমস্যায় ভুগছিলেন। লন্ডনে আসার পর সে বেশ অসুস্থ হয়ে পড়ে। এমনকি আইসিউতে পর্যন্ত যেতে হয়েছে। তবে আশার কথা হচ্ছে এটি, আনিসুল হকের এই রোগটি সম্পূর্ণ নিরাময়যোগ্য বলে জানিয়েছেন চিকিৎসকরা।

লন্ডনে আনিসুল-রুবানা হক দম্পতির কন্যা গত ৭ আগস্ট সন্তান জন্ম দিয়েছেন। তাকে পেয়ে উচ্ছ্বসিত সময় পার করেছে আমার স্বামী, আপনাদের প্রিয় মানুষ আনিসুল হক।