আবারও ফিরছেন মিষ্টি মেয়ে মিশমি

টেলিভিশনের সবচেয়ে সুন্দরীদের অন্যতম মিষ্টি মেয়ে মিশমি, আবার ফিরছেন আবার টেলি পর্দায়। প্রতি বছরই নতুন নতুন মুখ দেখা যায় টেলিভিশনে তবে তাদের সবাই হয়তো এই ইন্ডাস্ট্রিতে থেকে যান না।

অনেকে বড়পর্দায় কেরিয়ার গড়তে মন দেন আবার অনেকে হয়তো অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিকে দর্শকদের মন জয় করে অভিনয় থেকেই বিদায় নেন।

মিশমি কিন্তু সহজে বিদায় নেওয়ার পাত্রী নন। এই দীর্ঘাঙ্গী সুন্দরী দর্শকদের মন জয় করেছিলেন ‘প্রেমের ফাঁদে’ ধারাবাহিকে। সুন্দরী তো বটেই, পাশাপাশি বেশ ইম্প্রেসিভ একটা ব্যক্তিত্বও রয়েছে। তাই ‘প্রেমের ফাঁদে’-র মোহরের ভূমিকায় দারুণ ভাল মানিয়েছিল তাকে। গত বছর সেপ্টেম্বরে শেষ হয় এই ধারাবাহিক। তার পর থেকেই দর্শকদের একাংশের মধ্যে কৌতূহল ছিল, আবার কবে ছোটপর্দায় দেখা যাবে নায়িকাকে।

কিন্তু তাড়াহুড়ো করেননি অভিনেত্রী। ভাল মতো একটা ব্রেক নিয়েছেন আবার সায়ন বসুর ‘কিছু না বলা কথা’ ছবির শ্যুটিংও করেছেন। আর কিছুদিন পরেই সেই ছবির মুক্তি কিন্তু তার আগে টেলিপর্দার দর্শকদের জন্য সুখবর, আবারও ছোটপর্দার নায়িকা রূপে ফিরছেন তিনি।

সোমবার থেকেই কালারস বাংলায় রাত ১০টার স্লটে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘গাছকৌটো’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে মিশমিকে।