মেইন ম্যেনু

আমির খান নাকি যে অভিনেত্রীদের হাতে থুতু ফেলেন, তারাই এক নম্বর হন!

1477231259

সদ্য মুক্তি পেয়েছে ‘দঙ্গল’ ছবির ট্রেলার। দেশজুড়ে মিস্টার পারফেকশনিস্ট-এর অভিনয় দেখার জন্য আবারও মুখিয়ে রয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। এরই মধ্যে এক অদ্ভুত তথ্য শোনা গেল আমির সম্পর্কে।

সম্প্রতি জিও মামি মুম্বাই ফিল্ম ফেস্টিভালে ‘যো জিতা ওহি সিকন্দর’ ছবির রিইউনিয়ন ছিল। একটি সর্বভারতীয় অনলাইন সংবাদ পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী সেখানে উপস্থিত ছিলেন ‘যো জিতা ওহি সিকন্দর’ টিমের অনেকেই। সেখানেই এই তথ্য ফাঁস করেন ফারাহ্ খান।

আমির প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন ‘আমির এটা সবার সঙ্গে করত। এমনকি এখনও করে… ও বলে, দেখি, তোমার হাতের রেখাগুলো পড়ি। এই বলে হাতটা দেখতে চায় আর তারপরেই তাতে থুতু ফেলে ’।

আমির অবশ্য মজার সুরে বলেছেন, ‘আমি যে হিরোইনদের হাতে থুতু ফেলেছি, তারাই এক নম্বর হয়েছেন পরবর্তীকালে’।

পূজা বেদিও সরস মন্তব্য করেন এইটা শোনার পরে— ‘আমি আমার মেয়ে আলিয়াকে বলব আমির আঙ্কল-এর সঙ্গে দেখা করে আসতে যাতে তিনি তোমার হাতে থুতু ফেলতে পারেন।’

রিইউনিয়নে উপস্থিত ছিলেন ইমরান খান-ও। ‘যো জিতা ওহি সিকন্দর’ ছবিতে তার প্যান্ট খুলে যাওয়ার দৃশ্যের কথা তোলেন তিনি। ছোট্ট ইমরানকে শান্তভাবে দাঁড়াতে বলা হয়েছিল যখন তিনি সাইকেল চালাবেন। এটা তার বিন্দুমাত্র ধারণা ছিল না, পরের মুহূর্তে কী ঘটতে চলেছে। তার প্যান্ট টেনে নীচে নামিয়ে দেওয়ার পরে তিনি রাগে সারাদিন কেঁদেছিলেন সেটের মধ্যেই। -এবেলা